মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ৯ কার্তিক ১৪২৮

শিরোনাম: রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত    দেশে ৬ কোটি ১৪ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ    স্কটল্যান্ডকে ৬০ রানেই গুঁড়িয়ে দিল আফগানিস্তান    দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী    ফৌজদারি কার্যবিধি আধুনিকায়নে কমিটি গঠন    আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল    টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
৪ মাদক ব্যবসায়ীর পেটে মিললো ৮,৪৫০ পিস ইয়াবা
হাবিবুর রহমান বাবু
প্রকাশ: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় গতরাতে একটি অভিযান পরিচালনা করে পেটের ভিতর (প্লাষ্টিকের টেপ ও পলিথিন দ্বারা মোড়ানো ১৮০ টি ক্যাপসুল আকারে) আনুমানিক ২৫,৩৫,০০০/- (পঁচিশ লক্ষ পয়ত্রিশ হাজার) টাকা মূল্যের ৮,৪৫০ (আট হাজার চারশত পঞ্চাশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। 

যার মধ্যে গ্রেফতারকৃত ১নং আসামী মোঃ কাজী কামরুল (২৩) এর নিকট থেকে ৩০ টি ক্যাপসুলে মোট ১,৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ২নং আসামী শেখ হৃদয় (২৩) এর নিকট হতে ৩০ টি ক্যাপসুলে মোট ১,৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট, ৩নং আসামী ওমর ফারুক (২২) এর কাছ থেকে ৭০ টি ক্যাপসুলে মোট ৩,০০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৪নং আসামী মোঃ হাবিবুর রহমান (২২) নিকট হতে ৫০ টি ক্যাপসুলে মোট ২,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। 

এসময় তাদের নিকট থেকে ৪ টি মোবাইল ফোন ও নগদ- ২,০৪০/- (দুই হাজার চল্লিশ) টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ সীমান্তবর্তী জেলা সমূহ হতে ইয়াবা সংগ্রহ করে আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দেয়ার জন্য এই প্রাণঘাতী কৌশল অবলম্বন করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  মাদক   ইয়াবা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]