মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ৯ কার্তিক ১৪২৮

শিরোনাম: রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত    দেশে ৬ কোটি ১৪ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ    স্কটল্যান্ডকে ৬০ রানেই গুঁড়িয়ে দিল আফগানিস্তান    দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী    ফৌজদারি কার্যবিধি আধুনিকায়নে কমিটি গঠন    আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল    টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বগুড়ায় বাসের ধাক্কায় চুরমার অটোরিকশা, নিহত ২
বগুড়া প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৩৫ পিএম | অনলাইন সংস্করণ

বগুড়ায় বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৪ জন। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে।



নিহতরা হলেন, বগুড়ার সদর উপজেলার নামাবালা গ্রামের আব্দুর রফিকের স্ত্রী আনোয়ারা বেগম (৫০) ও মো. আজাহারের স্ত্রী হামিদুন বেগম (৫৫)।

সদর থানার উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক রহিম রানা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সকাল ৮টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের ঝোপগাড়ি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। ব্যাটারিচালিত অটোরিকশায় করে ৬ জন যাত্রী চারমাথা এলাকায় যাচ্ছিলেন। রংপুরগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা রিকশাটিকে ধাক্কা দেয়। স্থানীয়দের সহায়তায় অটোরিকশার যাত্রীদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। অটোরিকশার চালকসহ আহত ৪ জনকে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন, দুর্ঘটনার পর বাসটি পালিয়ে যায়। মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  বাসের ধাক্কা   অটোরিকশা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]