মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ ১২ আশ্বিন ১৪২৮

শিরোনাম: বারডেম হাসপাতালের কেবিনে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার    দেশে ৪ কোটি ১৩ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ    বিশ্ববিদ্যালয়গুলোকে সর্বত্র যথাযথ স্বাস্থ্যবিধি মানার নির্দেশ রাষ্ট্রপতির    করোনা টেস্টের টাকা নিয়ে উধাও মেডিকেল টেকনোলজিস্ট    দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে বিএনপি: স্থানীয় সরকার মন্ত্রী    মৃত্যু ও শনাক্ত দুটোই বেড়েছে    কমল ডেঙ্গু রোগী, বাড়ল মৃত্যু   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাংবাদিক তোয়াব খান হাসপাতালে ভর্তি
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১, ৮:০৪ পিএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান হৃদরোগে আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছেন। 

রোববার রাতে হৃদরোগে আক্রান্ত হলে সোমবার তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি সেখানেই করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) চিকিৎসাধীন আছেন।

মঙ্গলবার (১৭ আগস্ট) ইউনাইটেড হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা সাজ্জাদুর রহমান শুভ জানান, সোমবার রাতে তোয়াব খানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের সিসিইউতে ডা. কায়সার নাছিরুল্লাহ খানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

১৯৫৫ সাল থেকে সাংবাদিকতা করছেন তোয়াব খান। ২০১৬ সালে একুশে পদক পেয়েছেন। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর তিনি প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রেস সচিব ছিলেন। এ ছাড়া দেশের প্রধান তথ্য কর্মকর্তা ও প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) মহাপরিচালকের দায়িত্বও পালন করেন তোয়াব খান।



গত বছর নভেম্বর মাসে তোয়াব খান করোনাভাইরাসে সংক্রমিত হয়েছিলেন। ভাইরাসমুক্ত হলেও করোনাপরবর্তী নানা জটিলতায় ভুগছিলেন তিনি।



ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]