মঙ্গলবার ২৮ সেপ্টেম্বর ২০২১ ১২ আশ্বিন ১৪২৮

শিরোনাম: বারডেম হাসপাতালের কেবিনে বৃদ্ধার ঝুলন্ত লাশ উদ্ধার    দেশে ৪ কোটি ১৩ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ    বিশ্ববিদ্যালয়গুলোকে সর্বত্র যথাযথ স্বাস্থ্যবিধি মানার নির্দেশ রাষ্ট্রপতির    করোনা টেস্টের টাকা নিয়ে উধাও মেডিকেল টেকনোলজিস্ট    দেশকে ব্যর্থ রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র করছে বিএনপি: স্থানীয় সরকার মন্ত্রী    মৃত্যু ও শনাক্ত দুটোই বেড়েছে    কমল ডেঙ্গু রোগী, বাড়ল মৃত্যু   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
হরিণের মাথা ও মাংসসহ এক শিকারীকে আটক করেছে কোস্টগার্ড
মোংলা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১, ৯:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

কোস্টগার্ডের বিশেষ অভিযানে সুন্দরবনের হরিণের মাথা ও মাংসসহ এক হরিণ শিকারীকে আটক করেছে। 

শনিবার (২৪ জুলাই) এক প্রেস নোটের মাধ্যমে কোস্টগার্ড  সাংবাদিকদের এ তথ্য নিশ্চত করে।

গত ২৩ জুলাই   গোপন সংবাদের ভিত্তিতে কোস্ট গার্ড পশ্চিম জোনের বিসিজি আউটপোস্ট নলিয়ান এর একটি টহল দল   দাকোপ উপজেলার নলিয়ান এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১ টি হরিণের মাথা, ১২ কেজি হরিণের মাংস এবং ১ জন হরিণ শিকারীকে আটক করে।



আটককৃত ব্যাক্তি দাকোপ উপজেলার নলিয়ান গ্রামের বকস গাজীর ছেলে মোঃ আক্তার( ৩০)। 
  
জানা যায়, আটককৃত হরিণ শিকারীর মতই কিছু অসাধু ব্যক্তিরা তাদের নিজ স্বার্থ হাসিলের জন্য বিভিন্ন ভাবে এ সকল অবৈধ কার্যক্রম চালিয়ে যাচ্ছে যার কারণে সুন্দরবনের প্রাণীজ সম্পদ বিলুপ্তির মুখোমুখি। জব্দকৃত অবৈধ হরিণের মাংস এবং আটককৃত হরিণ শিকারীকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য নলিয়ান ফরেস্ট অফিসে হস্তান্তর করা হয়েছে।

প্রেস নোটের মাধ্যমে আরো জানায়, কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি ডাকাতি দমন, অবৈধ অনুপ্রবেশ মাদকদ্রব্য নিয়ন্ত্রনসহ চোরাচালান রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]