মঙ্গলবার ২৬ অক্টোবর ২০২১ ৯ কার্তিক ১৪২৮

শিরোনাম: রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত    দেশে ৬ কোটি ১৪ লাখের বেশি করোনার টিকা প্রয়োগ    স্কটল্যান্ডকে ৬০ রানেই গুঁড়িয়ে দিল আফগানিস্তান    দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত: প্রধানমন্ত্রী    ফৌজদারি কার্যবিধি আধুনিকায়নে কমিটি গঠন    আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ দিতে হাইকোর্টের রুল    টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঈদের দিন দুই ভাগনের সামনে থেকে খালাকে তুলে নিয়ে গণধর্ষণ
গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৭:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে বেরিয়ে এক তরুণী গণধর্ষণের শিকার হয়েছেন। বুধবার সন্ধ্যায় সদর উপজেলার গোপীনাথপুর রেলস্টেশনের কাছে দুই ভাগনের সামনে থেকে তুলে নিয়ে তাকে ধর্ষণ করে তিন যুবক।



এ ঘটনায় মামলার পর একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শরিফুল একই উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের শওকতের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার ওই তরুণীর নিজ বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি গ্রাম থেকে ঈদ উপলক্ষে গোপীনাথপুর গ্রামে বড় বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ওই তরুণী ঈদের দিন বিকেলে ১১ বছর ও ৭ বছর বয়সী দুই ভাগনেকে নিয়ে রেললাইনে ঘুরতে বের হন। সন্ধ্যার দিকে তিন যুবক হাজির হয়ে তাকে ভাগনেদের সামনে থেকেই তুলে রেললাইনের নিচে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। মামলা হওয়া মাত্রই অভিযান চালিয়ে শরিফুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুই ধর্ষক পলাতক। তাদের গ্রেফতারে অভিযান অব্যাহত।

তিনি আরো বলেন, ঘটনাটি রেললাইনে ঘটেছে। মামলা ও আসামি রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তাদের খবর দেওয়া হয়েছে। তারাই পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]