বৃহস্পতিবার ২ মে ২০২৪ ১৮ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বহুল আলোচিত মিল্টন সমাদ্দারকে গ্রেপ্তার    কালিগঞ্জে ১২ হাজার কেজি আম জব্দ করে বিনষ্ট করলেন ভ্রাম্যমান আদালত    দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু হচ্ছে আগামীকাল বৃহস্পতিবার    সভা সমাবেশ ও বর্নাঢ্য র‍্যালী আয়োজনের মাধ্যমে রাজধানীতে মহান মে দিবস পালিত    ইসরাইলি পুলিশের গুলিতে তুরস্কের নাগরিক নিহত    মদিনায় রেড অ্যালার্ট জারি    দিল্লির স্কুলগুলোতে বোমাতঙ্ক ছড়িয়ে পড়েছে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মাংস নিয়ে বাবা-মায়ের ঝগড়ার চরম খেসারত দিল দেড় বছরের শিশু!
কক্সবাজার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১, ৭:১৭ পিএম | অনলাইন সংস্করণ

কোরবানির মাংস খাওয়া নিয়ে বাবা-মায়ের ঝগড়ার চরম খেসারত দিল তাদেরই দেড় বছরের মেয়ে। 

মাংস নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে তিন সন্তানকে নিয়ে বিষপান করেছেন এক মা। এতে অন্যরা চিকিৎসা নিয়ে শঙ্কামুক্ত হলেও চিরদিনের জন্য নিভে গেছে দেড় বছরের এক কন্যাশিশুর প্রাণ প্রদীপ।

কক্সবাজারের মহেশখালীতে মহেশখালীর সিপাহীপাড়া এলাকায় কৃষক এয়ার মোহাম্মদের বাড়িতে বুধবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম মোরশেদা বেগম।

স্থানীয়রা জানান, ঈদের দিন এয়ার মোহাম্মদকে তার বোনের বাসা থেকে কোরবানির মাংস দেয়া হয়। ওই মাংস খাওয়া নিয়ে দুপুরে স্বামী-স্ত্রীর মধ্যে কথা-কাটাকাটি হয়।

এর জেরে রাতে ঘরের দরজা বন্ধ করে তিন সন্তান ছয় বছরের রাকিবুল হাসান, চার বছরের নাফিজা বেগম ও ১৪ মাসের মায়ানুরকে নিয়ে বিষপান করেন মোরশেদা।

এয়ার মোহাম্মদের বড় ভাই মোহাম্মদ আইয়ুব জানান, বিষপানের পর ছেলেমেয়েদের কান্নার আওয়াজ শুনে গিয়ে দেখেন দরজা বন্ধ। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে চারজনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

তিনি আরো জানান, অবস্থার অবনতি হওয়ায় পরে চারজনকেই কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মায়ানুরের মৃত্যু হয়। বাকি তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।



কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের স্বাস্থ্য কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, বিষপান করা চারজনকে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে এক কন্যাশিশুর মৃত্যু হয়েছে। অন্যরা এখন অনেকটা শঙ্কামুক্ত। তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

মহেশখালী থানার পরিদর্শক (তদন্ত) আসিফ ইকবাল জানান, মহেশখালী থানার পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাননি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেবেন।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]