শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে    ইরানে পাল্টা হামলা করল ইসরায়েল    ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শপথ নিয়েই আ.লীগ কর্মীকে মারধর করলেন চেয়ারম্যান
বরিশাল ব্যুরো
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ১০:৪১ পিএম আপডেট: ১৬.০৭.২০২১ ১২:২২ পিএম | অনলাইন সংস্করণ

পিরোজপুরের নেছারাবাদ (স্বরূপকাঠি)র আটঘর কুড়িয়ানা ইউনিয়নের নব নিযুক্ত ইউপি চেয়ারম্যান মিঠুন হালদারের নেতৃত্বে মো: রফিকুল ইসলাম(৪০) নামে নৌকার সমর্থককে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। রফিকুল ইসলাম সম্প্রতি অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের নৌকা মনোনীত চেয়ারম্যান প্রার্থী শেখর কুমার সিকদারের সমর্থক ছিলেন। রফিক ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক। 

গত ১৪ জুলাই (বুধবার) সকালে শপথ বাক্য পাঠ করে ওইদিন রাতেই নৌকার সমর্থক রফিকুল ইসলামকে মারধরের অভিযোগ ওঠে চেয়ারম্যান মিঠুন হালদারের বিরুদ্ধে। ১৪ জুলাই বুধবার রাত ১১ টার দিকে ইউনিয়নের ব্রাক্ষ্মণকাঠিতে মারধরের ঘটনাটি ঘটে। চেয়ারম্যান মিঠুন হালদারের নেতৃত্বে মারধরে রফিক এক পর্যায়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়। পরদিন বৃহস্পতিবার সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেলে পাঠানো হয়েছে। 
 
সাবেক ইউপি চেয়ারম্যান শেখর কুমার হালদার অভিযোগ করেন, রফিক ইউনিয়নের ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্পাদক। তিনি ইউপি নির্বাচনে তার নৌকা মার্কার নির্বাচন করেছেন। গত বুধবার সকালে মিঠুন হালদার শপথ বাক্য পাঠ করেন। রাতেই তার নেতৃত্বে এলাকার তাপশ মজুমদার,অমিত রায়,সজল সিকদার ও বাপ্পি মজুমদার আমার কর্মী রফিককে বেদম মারধর করে। এতে রফিক ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে উদ্ধার করে নেছারাবাদ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্বজনরা রফিকের অবস্থা খারাপ বুঝে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে নিয়ে গেছেন। 

অভিযোগ অস্বীকার করে নবনিযুক্ত চেয়ারম্যান মিঠুন হালদার বলেন, ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম। রাতে একটা ফোনে জানতে পারি, রফিক আনুমানিক রাত পৌনে বারটার দিকে অমিত রায়ের বাসার সামনে দিয়ে মোটর সাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এসময় অমিত সন্দেহবশত সংকেত দিয়ে রফিকের মোটর সাইকেল গতিরোধ করে এত রাতে কোথায় যাওয়া হচ্ছে জানতে চান। এতে রফিক ক্ষিপ্ত হন। এক পর্যায়ে রফিকের সাথে একটু ধাক্কাধাক্কি হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]