শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
খাদ্য সহায়তা নিয়ে অসহায় মানুষের পাশে যুবলীগ সাধারণ সম্পাদক
মৌলভীবাজর প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৯:৫৫ পিএম | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের সংক্রমণ এড়াতে সরকার ঘোষিত লকডাউনে বিভিন্নকর্মপ্রতিষ্ঠান, ব্যবসাপ্রতিষ্ঠান, ও দোকানপাট বন্ধ রয়েছে। এ সময়টাতে বিপাকে রয়েছে নিম্ন আয়ের মানুষ। এসব অসহায় মানুষের পাশে সরকারের পাশপাশি ব্যক্তি উদ্যোগে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে আসেন মৌলভীবাজারের জেলা যুবলীগ সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন।



বৃহস্প্রতিবার (১৫জুলাই) দুপুরে মৌলভীবাজার জেলা স্টেডিয়ামে সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন ও তার পরিবারের উদ্যোগে শহরের রিকশা চালক, মানুষের বাসায় কাজ করা গৃহকর্মী, ঠেলা ও ভ্যান চালক, কর্মহীন দিনমজুর প্রায় ৪শত অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি মসুর ডাল ও ১ লিটার তৈল। এসময় যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন বলেন, আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে মৌলভীবাজার জেলা যুবলীগ অসহায় মানুষের পাশে রয়েছে, সরকারের নির্দেশনা মেনে খাদ্য সামগ্রী বিতরণ করেছি, করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংকটকালীন সময়ে সবচেয়ে বেশি বিপদে রয়েছে কর্মহীন মানুষ, আমার এ সহেযাগিতা কিছুটা হলেও তাদের দূর্ভোগ লাগব হবে বলে আশা করছি। তিনি বলেন সরকারের পাশাপাশি এভাবে বেসরকারি উদ্যোগে বিত্তবানরা এগিয়ে আসলে নিম্ন আয়ের মানুষেরা উপকৃত হবেন।

খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিসবাহুর রহমান, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাধা পদ দেব সজল, জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সৈয়দ সেলিম হক, ছাত্রলীগের সভাপতি আমিরুল হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ যুবলীগের অন্যান্য নেতা-কর্মিবৃন্দ।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]