শুক্রবার ২২ অক্টোবর ২০২১ ৫ কার্তিক ১৪২৮

শিরোনাম: কুমিল্লার ঘটনায় অভিযুক্ত ইকবাল সন্দেহে একজন আটক    হেসে-খেলেই সুপার টুয়েলভে বাংলাদেশ    পাপুয়া নিউ গিনিকে ১৮২ রানের চ্যালেঞ্জ    করোনায় একদিনে আরও ১০ জনের মৃত্যু    বদরুন্নেসার সেই শিক্ষিকা দুই দিনের রিমান্ডে    ফেসবুক লাইভে স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় স্বামীর মৃত্যুদণ্ড    টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বিবিএফ'র একযুগ পূর্তি উপলক্ষ্যে ওয়েবিনার অনুষ্ঠিত
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ১:১৯ এএম | অনলাইন সংস্করণ

ব্র্যান্ডিং বাংলাদেশ এন্ড ইনভেস্টমেন্ট সামিট-২০২১ উপলক্ষে এক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে। এতে বিবিএফ এর দীর্ঘ বারো বছর পূর্তিতে বিবিএফ এর কার্যক্রমের উপরে একটি প্রতিবেদন প্রদর্শীত হয়।

এ উপলক্ষে শনিবার দিবাগত রাতে বাংলাদেশ ইনভেস্টমেন্ট অথরিটি (বিডা) এবং বেটার বাংলাদেশ ফাউন্ডেশন (বিবিএফ) যৌথভাবে সামিটের আয়োজন করে।

বিবিএফ এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান প্রফেসর মাসুদ খানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে পরিকল্পনা মন্ত্রী এম.এ. মান্নান (এমপি) ওয়েবিনারে উপস্থিত ছিলেন। 

ওয়েবিনারে বিডার নির্বাহী চেয়ারম্যান সিরাজুল ইসলামের সভাপতিত্বে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশস্থ জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিএমইএর সভাপতি ফারুক হাসান।

এফবিসিসিআইয়ের সভাপতি জসিম উদ্দিন ও ম্যাক্স গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক প্রকৌশলী গোলাম এম আলমগীর সহ দেশী-বিদেশী বিভিন্ন বিনিয়োগকারী ও উদ্যোক্তাগণ। 

এছাড়া বক্তব্য রাখেন এমেসবিডি ডট কম এর সিইও তাঞ্জিল, বাংলাদেশ ফোরাম কাতারের সভাপতি মিঃ মোহাম্মদ ইসলাম শফিক, সেন্ট্রি গ্রুপের এমডি মিঃ হাসানুল ইসলাম, বিবিএফ গ্লোবাল ইউএসএ এর সিইও রফিক খান, বিবিএফ গ্লোবালের এমডি মিঃ সাজ্জাদ রশিদ, বিবিএফের পক্ষে বিবিএফের কার্যক্রমের উপরে একটি প্রতিবেদন উপস্থাপন করেন বিবিএফ-এর গবেষনা পরিচালক ড. জিএম নিজামউদ্দিন ।



এছাড়াও উপস্থিত ছিলেন বিবিএফ ইউকের প্রধান সমন্বয়কারী মিজ রহিমা মিয়া, বিবিএফ কাতারের প্রধান সমন্বয়কারী আজাদ আশরাফ, বিবিএফ মালশিয়ার প্রধান সমন্বয়কারী মাহাবুব আলম, স্টাইলিশ গার্মেন্টস এর স্বত্বাধিকারী ও ডিবিসি টিভির পরিচালক সালাউদ্দিন চৌধুরী সহ অন্যরা।

বিনিয়োগকারীদের মধ্যে উপস্থিত ছিলেন লন্ডন টি এক্সচেঞ্জ এর প্রধান নির্বাহি শেখ আলিউর, চীন থেকে মিজ নিকোল সহ বিভিন্ন দেশের বিনিয়োগকারীরা উপস্থিত ছিলেন।

ওয়েবিনারে বক্তাগণ বাংলাদেশকে বিনিয়োগের একটি আকর্ষণীয় স্থান উল্লেখ করে বিনিয়োগে বিভিন্ন বাধা দূর করার বিষয়ে আলোচনা করেন।

এই ওয়েবিনারে ডাইমন্ড পার্টনার ছিল, ম্যাক্স গ্রুপ ও গোল্ড পার্টনার হিসেবে ছিলো এমেসবিডি ডট কম, সিলভার পার্টনার হিসেবে ছিলো সেন্ট্রি গ্রুপ ও এশিওর গ্রুপ এছাড়া মিডিয়া পার্টনার হিসেবে ছিলো ডেইলি স্টার, ইউএনবি, ডিবিসি টিভি, ও কো-অর্গানাইজার হিসেবে ছিলো বিবিএফ গ্লোবাল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Comp 1_3.gif
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]