বুধবার ২২ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদে নির্বাচনে যারা জয়ী হলেন    ‘কেস খেলবা আসো, যেটা খেলার মন চায়,সেটাই খেলো নিপুণকে ডিপজল    সংবাদপত্র শিল্পকে জনগুরুত্বপূর্ণ শিল্প হিসেবে ঘোষণার দাবি    দ্বিতীয় ধাপে ১৫৬টিতে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি    ঈদের আগ পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়বে না : বাণিজ্য প্রতিমন্ত্রী    নিজেদের শক্তিতে সরকারকে পরাজিত করতে হবে : ফখরুল     ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন শেষ চলছে গণনা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কবিরহাটে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে ফেইসবুকে কুটুক্তিমূলক স্ট্যাটাস
কােম্পানীগঞ্জ (নােয়াখালী) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ১৯ জুন, ২০২১, ৫:২৮ পিএম | অনলাইন সংস্করণ

নোয়াখালীর কবিরহাট উপজেলায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (এমপি)কে নিয়ে ফেইসবুকে কটুক্তি মূলক স্ট্যাটাস দেয়ায় এক সরকারি কর্মকর্তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।



১৮ জুন (শুক্রবার) সন্ধ্যা ৭ টায় নোয়াখালী কবিরহাট থানায় কবিরহাট উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাদী হয়ে এ অভিযোগ দায়ের করেন। অভিযোগে উল্লেখ করা হয় কবিরহাট উপজেলার উত্তমপুর লামছি গ্রামের ইউসুফ ভূঁইয়া'র ছেলে জিয়াউর রহমান সম্রাট (৩৫) বৃহস্পতিবার (১৭ ই জুন) রাত ১২ টায় তার ব্যবহৃত ফেসবুক আইডি SOMRAT SF থেকে আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বাজে মন্তব্য করে স্ট্যাটাস দিয়ে তার দীর্ঘদিনের অর্জিত সম্মান ক্ষুন্ন করেছে। জিয়াউর রহমান সম্রাট নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক পদে কর্মরত আছেন। তার এই স্ট্যাটাসে নোয়াখালী জেলার নেতাকর্মীদের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

অভিযোগকারী নজরুল ইসলাম সাংবাদিকদের জানান, জিয়াউর রহমান সম্রাটের ফেইসবুক স্ট্যাটাসের সকল প্রমানসহ থানায় অভিযোগ করেছি। প্রশাসন আইনগত ব্যবস্থা না নিলে আমরা দলীয় কর্মসূচি ঘোষণা দিব। এলাকাবসী সূত্রে জনাযায় সম্রাট স্থানীয় এমপি পুত্র শাবাব চৌধুরীর ব্যক্তিগত সহকারী, তাই এই স্ট্যাটাসের কারনে আইনশৃঙ্খলার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই ব্যাপারে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বডুয়ার সাথে যোগাযোগ করলে তিনি জানান, এ ব্যাপারে আমি একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  কবিরহাট   সেতুমন্ত্রী ওবায়দুল কাদের   ফেইসবুক   কুটুক্তিমূলক স্ট্যাটাস  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]