রোববার ২৫ জুলাই ২০২১ ১০ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ    করোনা শনাক্ত ও মৃত্যুতে শীর্ষে ঢাকা: স্বাস্থ্য অধিদপ্তর    বাঁশখালীতে নিহত ৭ শ্রমিকের পরিবার পেল ৩৫ লাখ টাকা    বরিশাল বিভাগে আরও ১৫ জনের মৃত্যু    আফগানিস্তানে সেনা অভিযান, ২৬৯ তালেবান নিহত    খুলনা বিভাগে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু    শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
হত্যার পর মায়ের শরীর কেটে মাংস খেল ছেলে-কুকুর
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ৮:৫৬ পিএম | অনলাইন সংস্করণ

নিজের মাকে হত্যার পর মাংস খাওয়ার ঘটনায় ২৮ বছরের এক যুবককে ১৫ বছরের কারাদণ্ড দিয়েছে আদালত। যুবকের নাম আলবার্তো স্যানচেজ গোমেজ।

স্পেনের স্থানীয় সময় বুধবার এ রায় ঘোষণা করা হয়।

২০১৯ সালে সানচেজ গোমেজকে নিজের মায়ের বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় প্লাস্টিক কন্টেইনার থেকে তার মায়ের শরীরের বিভিন্ন অঙ্গ উদ্ধার করা হয়।

আদালতে সানচেজ জানান, কথা কাটাকাটির সময় নিজের মাকে শ্বাসরোধে হত্যা করেন তিনি। হত্যার পর মায়ের শরীর কেটে টুকরো টুকরো করেন সানচেজ। পরবর্তী দুই সপ্তাহ ধরে মায়ের মাংস রান্না করে খান তিনি। কিছু অংশ তার কুকুরকেও খাওয়ান।

তিনি আরো জানান, ওই হত্যাকাণ্ডের সময় তার বয়স ছিল ২৬ বছর। তখন তিনি মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। তবে আদালত তার যুক্তি খারিজ করে দেন।



মাকে হত্যার ঘটনায় সানচেজকে ১৫ বছরের কারাদণ্ড দেয় আদালত। একই সঙ্গে মায়ের মরদেহ বিকৃত করায় আরো পাঁচ মাসের কারাদণ্ড দেয়া হয়। এছাড়া ক্ষতিপূরণ বাবদ তার ভাইকে ৬০ হাজার ইউরো দিতে নির্দেশ দিয়েছেন আদালত।

মারিয়া সোলেদাদ গোমেজের বিষয়ে তার এক বন্ধু উদ্বেগ প্রকাশ করার পর ২০১৯ সালের ফেব্রুয়ারিতে পূর্বাঞ্চলীয় মাদ্রিদে তার বাড়িতে পৌঁছায় পুলিশ।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  স্পেন   মাকে   হত্যা   মাংস  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]