রোববার ২৫ জুলাই ২০২১ ১০ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: আফগানিস্তানে সেনা অভিযান, ২৬৯ তালেবান নিহত    খুলনা বিভাগে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু    শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত    হঠাৎ গজিয়ে উঠা সংগঠনকে আ.লীগের সাথে সম্পৃক্ত করার সুযোগ নেই: কাদের    ২৮ জুলাই থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু    মতিঝিলে গাড়ির গ্যারেজে আগুন    খুলেছে ব্যাংক, লেনদেন দেড়টা পর্যন্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
এবার শাস্তির মুখে সাব্বির
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ৮:০৬ পিএম আপডেট: ১৬.০৬.২০২১ ৮:১২ পিএম | অনলাইন সংস্করণ

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের বিপক্ষে সাকিব কাণ্ডের রেশ কাটতে না কাটতেই প্রতিপক্ষ ক্রিকেটারকে ইট ছুঁড়ে মারার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ফের বিতর্কের জন্ম দিয়েছেন সাব্বির রহমান রুম্মন। 

খেলা চলাকালে গ্যালারিতে গিয়ে দর্শক পিটিয়ে ছয় মাস নিষিদ্ধ হওয়া সাব্বির দীর্ঘদিন জাতীয় দলের বাইরে রয়েছেন। এখন আবার বিতর্কিত কাণ্ড করে বসলেন লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে ঢাকা লিগে খেলা এই তারকা ক্রিকেটার।

মোহামেডানের বিপক্ষে সাকিবের এমন কাণ্ডের রেশ কাটতে না কাটতেই প্রতিপক্ষ ক্রিকেটারকে ইট ছুড়ে মারার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ফের বিতর্কের জন্ম দিয়েছেন সাব্বির রহমান রুম্মন। 

ইতোমধ্যে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিস (সিসিডিএম) বরাবর লিখিত অভিযোগ করেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব  কর্তৃপক্ষ। 

সিসিডিএমকে পাঠানো অভিযোগের চিঠিতে শেখ জামাল লিখেছে- ১৬ জুন বুধবার বিকেএসপির ৩নং মাঠে শেখ জামাল ধানমন্ডি ক্লাব বনাম ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাবের মধ্যকার খেলা চলাকালীন ধানমন্ডি ক্লাবের খেলোয়াড় মোহাম্মদ ইলিয়াস সানিকে লিজেন্ডস অব রূপগঞ্জের খেলোয়াড় সাব্বির রহমান রুম্মন মাঠের বাহির হতে বিনা কারণে উপর্যুপরি ইট ছুড়ে মারেন।



চিঠিতে আরও লেখা হয়েছে- অকথ্য ভাষায় গালিগালাজ ও উচ্চস্বরে বর্ণবৈষম্যমূলক আচরণ করে বলেন যে, ওই কাইল্যা, কাইল্যা, কাইল্যা ইলিয়াস। সাব্বির রহমান রুম্মনের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করার জন্য অনুরোধ জানানো যাচ্ছে।

বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে ওল্ড ডিওএইচএসের বিপক্ষে লড়ছিল শেখ জামাল। ১২১ রানের লক্ষ্য দিয়ে শেখ জামাল তখন ফিল্ডিয়ে। ডিপ স্কয়ার লেগে ফিল্ডিং করছিলেন শেখ জামালের স্পিনার ইলিয়াস সানি। এমন সময় হঠাৎ মাঠের বাইরে থেকে ইলিয়াস সানিকে গালাগালি করার পাশাপাশি ইট ছুড়ে মারেন লিজেন্ডস অব রূপগঞ্জের ক্রিকেটার সাব্বির রহমান।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ঢাকা প্রিমিয়ার লিগ   সাকিব   সাব্বির  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]