রোববার ২৫ জুলাই ২০২১ ১০ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: আফগানিস্তানে সেনা অভিযান, ২৬৯ তালেবান নিহত    খুলনা বিভাগে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু    শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত    হঠাৎ গজিয়ে উঠা সংগঠনকে আ.লীগের সাথে সম্পৃক্ত করার সুযোগ নেই: কাদের    ২৮ জুলাই থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু    মতিঝিলে গাড়ির গ্যারেজে আগুন    খুলেছে ব্যাংক, লেনদেন দেড়টা পর্যন্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে চার যুবক
চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১, ৬:০৪ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামে চাকরির প্রলোভন দেখিয়ে তরুণীকে আটকে রেখে ধর্ষণের অভিযোগে চারজনকে আটক করেছে র‌্যাব। বুধবার এ তথ্য নিশ্চিত করেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি নুরুল আবছার।
এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় নগরীর বাকলিয়া থানার নতুন ব্রিজ এলাকা থেকে তাদের আটক ও ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করা হয়।

আটকরা হলেন- নগরীর কোতোয়ালি থানার পাথরঘাটা আশরাফ আলী রোডের ফরিদ আহাম্মেদের ছেলে মো. জাবের আহাম্মদ, বাঁশখালী উপজেলার ছনুয়া ইউনিয়নের মধুখালী এলাকার মোহাম্মদ আলীর ছেলে মো. জসিম উদ্দিন, একই এলাকার মো. ইজ্জত আলীর ছেলে মো. নুরুল আজিম ও চাম্বল ইউনিয়নের পূর্ব চাম্বল হায়দারি পাড়া এলাকার মো. আবু তাহেরের ছেলে মোহাম্মদ নবী।



এএসপি নুরুল আবছার বলেন, নগরীর ফ্রিপোর্ট এলাকায় একটি গার্মেন্টসে চাকরি দেওয়ার কথা বলে ওই তরুণীকে বাড়ি থেকে নিয়ে যায় চক্রটি। এরপর নতুন ব্রিজ এলাকায় একটি বাসায় আটকে রেখে প্রাণনাশের হুমকি দিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করেন জসিম ও তার সহযোগীরা। পরে ভুক্তভোগীর বাবার দেয়া অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। একই সঙ্গে ভুক্তভোগী তরুণীকেও উদ্ধার করা হয়।

এএসপি আরো বলেন, জিজ্ঞাসাবাদে চাকরির প্রলোভন দেখিয়ে আটকে রেখে ধর্ষণের কথা স্বীকার করেছেন আটকরা। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের বাকলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]