বুধবার ১৬ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন    বিধিনিষেধ আরও বাড়ল     ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য দিলেন এমপি    সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত    করোনায় মৃত্যু ও শনাক্ত অনেক বেড়েছে    অটোপাস পেল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ২ কোটি টাকা দিলো সাইফ পাওয়ারটেক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১, ১০:৪৮ পিএম | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস মহামারিতে কঠিন সময় পার করছে বিশ্ব। বিশ্বের প্রায় ২১০টি দেশ এবং অঞ্চলে ছড়িয়ে পড়েছে এই মহামারি। বাংলাদেশও এর ভয়াল থাবা থেকে রক্ষা পায়নি। করোনার প্রভাব দেশের অর্থনীতিতে মারাত্মক প্রভাব ফেলেছে। সংকটময় এ পরিস্থিতি মোকাবিলায় দেশবাসীকে এক হয়ে কাজ করার, সমাজের বিত্তবান যারা তাদেরকে দুঃখী-দুস্থ মানুষের পাশে থেকে সাহায্য-সহযোগিতার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়েছে দেশের অন্যতম শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান সাইফ পাওয়ারটেক লিমিটেড।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনাধীন করোনা সহায়তা তহবিল ও হাউজ কনস্ট্রাকশন ফান্ড বাই প্রাইভেট ফাইনান্সে ২ কোটি টাকা অনুদান দিয়েছেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক ও চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর মেসার্স সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।



দিনকে দিন বেড়েই চলেছে করোনার প্রাদুর্ভাব। বাধ্য হয়েই গৃহবন্দিত্ব জীবন-যাপন করছে দেশবাসী। করোনার প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত নিম্নআয়ের মানুষ। ভালো নেই মধ্যবিত্ত-নিম্ন মধ্যবিত্তও। এমতাবস্থায় সবাই তাকিয়ে থাকে সমাজের উঁচু তলার মানুষের দিকে। সংকট কাটাতে প্রধানমন্ত্রী ইতোমধ্যে নানারকম কর্মপরিকল্পনা গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর পরিকল্পনা বাস্তবায়নে দেশের বড় বড় শিল্প-বাণিজ্যিক প্রতিষ্ঠান এবং ব্যবসায়ীরা এগিয়ে এসেছেন। যে যার জায়গা থেকে সহযোগিতা করছেন। 

দুঃখী-দুস্থ মানুষের সেবায় সর্বদাই কাজ করে যাচ্ছে সাইফ পাওয়ারটেক এবং এর কর্ণধার তরফদার মো. রুহুল আমিন। তৃণমূল ফুটবল উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন (বিডিডিএফএ) মহাসচিব এবং বাংলাদেশ ক্লাবস ফুটবল অ্যাসোসিয়েশনের (বিএফসিএ) সভাপতি সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার মো. রুহুল আমিন। 

আজ বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে মুখ্য সচিব আহমেদ কায়কাউসের হাতে ২ কোটি টাকার চেক তুলে দেন তিনি। ভবিষ্যতেও দেশের প্রয়োজনে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন তরফদার মো. রুহুল আমিন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]