বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: বাংলাদেশে হালাল ফুড এক্সপোর্টে গুরুত্ব দিলে নতুন দ্বার উন্মোচন হবে: ড. নূর রহমান    বাংলাদেশে অনলাইন ব্যাংকিং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডে রূপান্তরিত করতে হবে: ইকবাল আহমেদ    আমাদের অর্থনৈতিক অঞ্চলগুলো দ্রুত কাঠামোগত রূপ দিতে হবে: আব্দুস সালাম মুর্শেদী    করোনা মোকাবিলায় ঘাটতি বাজেট আরও বাড়ানো যেতে পারে: ড. আতিউর রহমান    মহামারিতেও অর্থনীতি সচল রাখার উন্নয়নমুখী বাজেট    এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
‘সাত আসমানের তারা’ নিয়ে আসছেন শিল্পী মহুয়া লিপি
বিনোদন প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১, ৭:০১ পিএম | অনলাইন সংস্করণ

এই প্রজন্মের জনপ্রিয় সংগীত শিল্পী মহুয়া লিপি। প্রায় এক দশক ধরে তিনি মিউজিক ইন্ডাষ্ট্রিজে দাপটের সাথে বিচরণ করছেন। নজরুল সংগীত দিয়ে যাত্রা করলেও এখন তিনি পুরদস্তুর একজন আধুনিক ও ফোক গানের শিল্পী। গান করছেন বাংলাদেশ বেতার,বিটিভি ও বেসরকারী চ্যানেলে। তার একাধিক এ্যালবামও প্রকাশ পেয়েছে।



কোভিড- ১৯ এর মহামারি ও লকডাউনের কারণে প্রায় দেড় বছর কোন মৌলিক গান উপহার দিতে পারেননি তিনি। তাইবলে সংগীত থেকে বিরতিও পাননি। মাঝে মধ্যে টিভি চ্যানেলের মিউজিক্যাল শো ও বিভিন্ন কর্পোরেট হাউসের ঘরোয়া প্রোগ্রামে অংশ নিয়েছেন। পাশা পাশি বাসায় নিয়মিত রেওয়াজতো ছিলই।

দীর্ঘ বিরতির পর গতসপ্তাহে তিনি একটি মৌলিক ফোক গানে কন্ঠ দিয়েছেন। গানটি লিখেছেন সাংবাদিক ও গীতিকার রোস্তম মল্লিক। সুর ও মিউজিক করেছেন জনগ্রিয় মিউজিক ডিরেক্টর মান্নান মোহাম্মদ। ‘বন্ধু আমার সাত আসমানের তারা’ শিরোনামে এই গানটি নির্মিত হচ্ছে। এই গানটি নিয়ে তিনি দারুণ আশাবাদি। ক্রিয়েটিভ টেলিহোম বিডি’র ব্যাণারে নির্মিত গানটির এখন মিউজিক ভিডিওর কাজ চলছে। আগামী সপ্তাহেই সেটি রিলিজ হবে বলে জানিয়েছেন নির্মাতা প্রতিষ্ঠান।

গানটি সম্পর্কে মিউজিক ডিরেক্টর মান্নান মোহাম্মদ বলেন, এই গানটির কথা এত সুন্দর যা প্রতিটি শ্রোতার মনে আজীবন গেঁথে থাকবে। গীতিকার রোস্তম মল্লিক বলেন, গত মাসেই গানটি লেখা। ফোক ধাচের এই গানটিতে শিল্পী মহুয়া লিপি তার যাদুকরি কন্ঠের সফল প্রয়োগ করেছেন। আশা করি শ্রোতারা মুগ্ধ হবেন।
শিল্পী মহুয়া লিপি বলেন, গীতিকার রোস্তম মল্লিক মনের মাধুরি মিশিয়ে গানটি রচনা করেছেন। এমন ফোক গান খুব কমই মেলে। 

অন্যদিকে মিউজিক ডিরেক্টর ও শিল্পী মান্নান মোহাম্মদ একটি ভিন্ন ট্র্যাকে গানটির সুর ও মিউজিক করেছেন যা হ্রদয়ে দাগ কেটে যাবে। গানটি নিয়ে তিনি অনেক আশাবাদি। দীর্ঘদিন পর তার দর্শক-শ্রোতারা একটি ভাল গান পেতে যাচ্ছেন। সবাইকে তিনি গানটি শুনার আমন্ত্রণও জানিয়েছেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]