রোববার ২৫ জুলাই ২০২১ ১০ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: আফগানিস্তানে সেনা অভিযান, ২৬৯ তালেবান নিহত    খুলনা বিভাগে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু    শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত    হঠাৎ গজিয়ে উঠা সংগঠনকে আ.লীগের সাথে সম্পৃক্ত করার সুযোগ নেই: কাদের    ২৮ জুলাই থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ে ভর্তির আবেদন শুরু    মতিঝিলে গাড়ির গ্যারেজে আগুন    খুলেছে ব্যাংক, লেনদেন দেড়টা পর্যন্ত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
মীরসরাইয়ের মুক্তিযোদ্ধা শাহজাহান হত্যাকান্ডের প্রধান দুই আসামি গ্রেফতার
নয়ন কান্তি ধুম, চট্টগ্রাম
প্রকাশ: সোমবার, ৭ জুন, ২০২১, ১০:৩৭ পিএম | অনলাইন সংস্করণ

চট্টগ্রামের মীরসরাই উপজেলার বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান হত্যাকান্ডের ঘটনায় এজাহারকৃত আরো দুই আসামিকে গ্রেফতার করে জোরারগঞ্জ থানা পুলিশ। সোমবার (৭ জুন) তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর হোসেন মামুন। 



গ্রেফতার হওয়া আসামিরা হলেন, তাজুল ইসলামের ছেলে শাহাদাত হোসেন রনি (২০) এবং মৃত. দেলোয়ার হোসেনের ছেলে তাজুল ইসলাম (৬০)। দুইজনই উপজেলার ৫ নং ওসমানপুর ইউনিয়ন এলাকার ৩ নং ওয়ার্ডের রেহান উদ্দিন হাজী বাড়ির বাসিন্দা।

ওসি নূর হোসেন মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে আজ সন্ধ্যায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়েছে। আসামিদ্বয়কে নোয়াখালী জেলার চরজব্বার থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। বাকী আসামিদের ধরার প্রক্রিয়া অব্যাহত আছে। আগামী মঙ্গলবার আসামিদের চট্টগ্রাম জেলা আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত ২৮ মে (শুক্রবার) মীরসরাইয়ের ওসমানপুর ইউনিয়নের রেহান উদ্দিন হাজী বাড়ীর বিরোধপূর্ণ জায়গায় মাটি কাটাকে কেন্দ্র করে মারামারির জেরে মৃত গণি আহম্মদের ছেলে মো. শাহজাহান (৬৪) নামীয় একজন বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা নিহত হয়। এ হত্যাকান্ডের ঘটনায় নিহতের মেয়ে রিনা আক্তার (৪০) বাদী হয়ে অভিযোগ দায়ের করলে এজাহারভূক্ত আসামী সানাউল্লাহ পলাশ (৩৮) ও নুরুল হুদা দুলাল (৬২) নামের দু’জনকে ঘটনার পর দিনই গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। 

এঘটনায় ৮ জনকে নাম উল্লেখ পূর্বক আসামী এবং ১০/১২ জনকে অজ্ঞাত উল্লেখ করে একটি অভিযোগ দায়ের করা হয়েছিল। আজকের দুই জনসহ আটজনের মধ্যে গ্রেফতার হয়েছে চারজন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]