রোববার ২৫ জুলাই ২০২১ ১০ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ    করোনা শনাক্ত ও মৃত্যুতে শীর্ষে ঢাকা: স্বাস্থ্য অধিদপ্তর    বাঁশখালীতে নিহত ৭ শ্রমিকের পরিবার পেল ৩৫ লাখ টাকা    বরিশাল বিভাগে আরও ১৫ জনের মৃত্যু    আফগানিস্তানে সেনা অভিযান, ২৬৯ তালেবান নিহত    খুলনা বিভাগে করোনায় আরও ৪৫ জনের মৃত্যু    শিক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট কার্যক্রম স্থগিত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রমজান মাসে একাধিক ছাত্রকে বলাৎকার করেছেন এই মাদরাসা শিক্ষক!
বগুড়া প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২১ মে, ২০২১, ১০:২১ পিএম আপডেট: ২২.০৫.২০২১ ১:১৭ এএম | অনলাইন সংস্করণ

বগুড়ায় একাধিক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে ওমর ফারুক (৩৫) নামের এক মাদরাসাশিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) দুপুরে মাদরাসা থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। তিনি শিবগঞ্জ উপজেলার গুজিয়া গ্রামের বাসিন্দা এবং বগুড়া সদরের পলাশবাড়ি উত্তরপাড়া হাফেজিয়া কওমী মাদরাসার শিক্ষক।

জানা যায়, গ্রেপ্তারকৃত শিক্ষক ওমর ফারুক মাদরাসাতেই অবস্থান করতেন। গত রমজান মাসে মাদরাসায় অবস্থানরত কয়েকজন ছাত্রকে তিনি বলাৎকার করেন। ঈদের ছুটি শেষে মাদরাসা খুললে ছাত্ররা সেখানে যেতে আপত্তি করে। এতে ছাত্রদের অভিভাবকরা মাদরাসায় যেতে না চাওয়ার কারণ জানতে চাইলে শুক্রবার ছাত্ররা বলাৎকারের বিষয়টি অভিভাবকদের জানায়। এ খবর জানাজানি হলে গ্রামের লোকজন মাদরাসা ঘেরাও করে। খবর পেয়ে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং মাদরাসা শিক্ষক ওমর ফারুককে গ্রেপ্তার করে।

বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) বেদার উদ্দিন বলেন, বেশ কয়েকজনকে বলাৎকার করেছে ওই শিক্ষক। এদের মধ্যে দুজন ছাত্র ও তাদের অভিভাবক থানায় গিয়েছেন। অভিযোগের প্রস্তুতি চলছে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]