বুধবার ১৬ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন    বিধিনিষেধ আরও বাড়ল     ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য দিলেন এমপি    সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত    করোনায় মৃত্যু ও শনাক্ত অনেক বেড়েছে    অটোপাস পেল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কক্সবাজারে পিতার হাতে ছেলে খুন, মা-ভাই-বোনসহ আহত চার
মোহাম্মদ শফিক, কক্সবাজার জেলা প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ১২ মে, ২০২১, ৩:৪৯ এএম | অনলাইন সংস্করণ

কক্সবাজারের মহেশখালীতে পারববারিক কলহের জের ধরে পিতার হাতে  খুন হয়েছে ছেলে। এ ঘটনায় আহত হয়েছে নিহতের মা, ভাই-বোনসহ চার জন।
সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহেশখালী উপজেলার শাপলাপুর ইউনিয়নের জামিরছড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের  পিতা আলতাফ হোসেন ঘুমন্ত   ছেলে ও পরিবারের অন্য সদস্যদের উপর এ হামলা চালান বলে জানিয়েছেন নিহতের স্বজনরা। 



স্বজনরা জানান, আহতদের শোর চিৎকারে আত্মীয় স্বজনরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করে পাশ্ববর্তী উপজেলা চকরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. জোবাইর(৩৫) কে মৃত ঘোষনা করেন। হামলায় গুরুত্বর আহত নিহতের ভাই মোঃ ফয়সাল(২৮) বোন জুনু বেগম(৪০)মা জান্নাত বেগম(৫৫) ও ভাগনী শামিমা(১৬) কে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। তাদের অবস্থাও আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। 

স্বজনরা জানান, আলতাফ হোসেনের নেতৃত্বে তার ভাই ও অপর স্ত্রীর সন্তান সহ ৮-১০ সন্ত্রাসী মুখোশ পড়ে ঘুমন্ত অবস্থায় হামলা করে হাত-পায়ের রগ কেটে ছেলেকে হত্যা করে ও পরিবারের অন্যদের গুরুত্বর জখম করে। 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পিতার নেতৃত্বে হামলা চালিয়ে ছেলেকে খুন করা হয়। পুলিশ সকালে নিহত জোবায়ের এর লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেছে।

অপরদিকে ভোরে মহেশখালীর মৌলভীকাটা এলাকায় এক বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় হত্যার দায়ে অভিযুক্ত আলতাফ হোসেন ও তার ছেলে টিপুকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]