বুধবার ১৬ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন    বিধিনিষেধ আরও বাড়ল     ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য দিলেন এমপি    সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত    করোনায় মৃত্যু ও শনাক্ত অনেক বেড়েছে    অটোপাস পেল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বাগেরহাটে আ.লীগ সভাপতির বাড়িতে যুবলীগ নেতার হামলা-ভাংচুর, আহত ৪
প্রতিনিধি বাগেরহাট
প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১, ৮:৩২ পিএম আপডেট: ১১.০৫.২০২১ ৮:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

বাগেরহাটের কচুয়ায় উপজেলার রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের বাড়িতে হামলা ও ভাংচুর করেছে ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু ও তার সমর্থকরা। এতে আ.লীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেনসহ চারজন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যা ও গভীর রাতে দু’দফায় কচুয়া উপজেলার ভান্ডারকোলা গ্রামে মোঃ দেলোয়ার হোসেনের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান শুরু করেছে পুলিশ।

আহতরা হলেন, রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন (৬৫), তার স্ত্রী রুমিচা বেগম (৫৮), অন্তস্বত্তা পুত্রবধু কাকলী বেগম (২৭) ভাগ্নে সাইফুল ইসলাম (৪২)। আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন বলেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু আমার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। আমি টাকা না দিলে সোমবার বিকেলে লোক মারফত আমাকে সাইনবোর্ডে ডেকে পাঠায়। আমি তখন সাইনবোর্ড বাজারে না যাওয়ায় সন্ধ্যায় বাবুসহ কয়েকজন আমার বাড়িতে এসে হামলা করে। পরবর্তীতে গভীররাতে এসে আবারও হামলা করে। আমার বাড়িতে থাকা সবাইকে বেধরক মারপিট ও কোপাতে থাকে। এতে আমিসহ আমার স্ত্রী, পুত্রবধু, ভাগ্নে আহত হয়েছে।



আ. লীগ সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের ছেলে রাড়ীপাড়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বাইজিদ হোসেন বলেন, রাড়িপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবু তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের বাড়ি হামলা করে। ঘরে পেট্রোল বোমা মারে, ধানে আগুন ধরিয়ে দেয়। ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে যায়। আমরা এই ঘটনার বিচার চাই।

এদিকে রাড়ীপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান বাবুর সাথে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি । তবে তার সহযোগি বাদশা পাইক বলেন, একজন প্রতিবন্ধী ব্যক্তি দেলোয়ার হোসেনের কাছে টাকা পাবেন। আমরা সেই টাকা চাইতে গেলে, তার ছেলে ও নিকট আত্মীয়রা আমাদের উপর হামলা করে। এতে আমি সোহাগ ও রহিম আহত হয়েছি।

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, সোমবার সন্ধ্যায় তৃতীয় একটি পক্ষের জমি বিক্রির টাকা আদায় নিয়ে রাড়িপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের সাথে মেহেদী হাসান বাবুর বাক বিতন্ডা হয়। পরবর্তীতে ভোর রাতে আবারও ওই বাড়িতে গিয়ে হামলা ও অগ্নি সংযোগ করে বাবুর লোকজন। এতে কয়েকজন আহত হয়। এই ঘটনায় দেলোয়ার হোসেন এখনও কোন অভিযোগ দেয়নি। ঘটনার সাথে জড়িত অন্যদের শনাক্তে তদন্ত ও বাবুকে গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

ভােররে পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  বাগেরহাট   আ.লীগ সভাপতি   বাড়ি   যুবলীগ নেতা   হামলা ভাংচুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]