বৃহস্পতিবার ১৭ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: বাংলাদেশে হালাল ফুড এক্সপোর্টে গুরুত্ব দিলে নতুন দ্বার উন্মোচন হবে: ড. নূর রহমান    বাংলাদেশে অনলাইন ব্যাংকিং ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ডে রূপান্তরিত করতে হবে: ইকবাল আহমেদ    আমাদের অর্থনৈতিক অঞ্চলগুলো দ্রুত কাঠামোগত রূপ দিতে হবে: আব্দুস সালাম মুর্শেদী    করোনা মোকাবিলায় ঘাটতি বাজেট আরও বাড়ানো যেতে পারে: ড. আতিউর রহমান    মহামারিতেও অর্থনীতি সচল রাখার উন্নয়নমুখী বাজেট    এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রিকশাওয়ালাকে মারধরকারী সেই সুলতানের জামিন নামঞ্জুর
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ৮:১৮ পিএম | অনলাইন সংস্করণ

রাজধানীর পুরান ঢাকার বংশালে এক রিকশাচালককে অমানুষিক নির্যাতনের ঘটনায় আটক প্রভাবশালী সুলতান আহমেদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (৯ মে) ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয় আসামি সুলতান আহমেদকে। এসময় ভুক্তভোগী রিকশাচালককে খুঁজে না পাওয়া পর্যন্ত আসামিকে কারাগারে আটক রাখার আবেদন করেন বংশাল থানার উপ-পরিদর্শক আলী রেজা মামুন। আর আসামিপক্ষ জামিন আবেদন করেন। 

অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।



এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে এক রিকশাচালককে মারধরের একটি ভিডিও ভাইরাল হওয়ার পর মারধরকারী স্থানীয় প্রভাবশালী ব্যক্তিকে আটক করে পুলিশ। মঙ্গলবার (০৪ মে) ভিডিওটি ভাইরাল হওয়ার পরই তাকে আটক করা হয়।

জানা যায়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও ছড়িয়ে পড়ার পর বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে আটক করে।

ভিডিওটি কে বা কারা সর্বপ্রথম সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে তা জানা না গেলেও একাধিক ফেসবুক আইডি থেকে পোস্ট করার পর তা নিয়ে আলোচনা শুরু হয় ফেসবুকে। 

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  রিকশাওয়ালা   মারধরকারী   সুলতান   জামিন   নামঞ্জুর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]