বুধবার ১৬ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন    বিধিনিষেধ আরও বাড়ল     ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য দিলেন এমপি    সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত    করোনায় মৃত্যু ও শনাক্ত অনেক বেড়েছে    অটোপাস পেল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ডিআরইউ’র সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান স্বেচ্ছাসেবক লীগের
স্টাফ রিপোর্টার
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ২:৪৯ পিএম | অনলাইন সংস্করণ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগ। 



বুধবার (৫ মে) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউ’র সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। 

সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে নির্মল রঞ্জন গুহ বলেন, করোনার এই দু:সময়ে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে গরীব-দু:খীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। এছাড়া স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় করোনায় সম্মুখযোদ্ধা সাংবাদিকদের জন্য আমরা আজ এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করেছি। মানবতার সেবায় আমাদের এই কাজ অব্যাহত থাকবে। আমরা ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানাই, তারা এই দু:সময়ে তাদের সদস্য ও সদস্য পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন। আমরা ডিরআইউ’র এই কার্যক্রমের সাথে অংশীদার হতে পেরে নিজেদের ধন্য মনে করছি।  

ভবিষ্যতেও স্বেচ্ছাসেবক লীগ সাংবাদিকদের পাশে থাকবে মন্তব্য করে আফজালুর রহমান বাবু বলেন, করোনার এই দুর্যোগে সাংবাদিকরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে নিজেদের প্রমাণ করেছেন। আজ আমরা আপনাদের পাশে দাঁড়াতে পেরে নিজেদের গর্বিত বোধ করছি। 
এসময় ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, ডিআরইউ একটি অরাজনৈতিক সংগঠন। কিন্তু আমরা বিভিন্ন রাজনৈতিক সংগঠনকে সাথে নিয়েই কাজ করে যাচ্ছি। করোনার এই দু:সময়ে বিভিন্ন সংগঠন আমাদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করছেন। আমরা ডিআরইউর সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগকে বিশেষভাবে ধন্যবাদ জানাই। ভবিষ্যতেও তারা আমাদের পাশে থাকবেন বলে আমরা প্রত্যাশা করছি। 

হস্তান্তর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, বর্তমান দপ্তর সম্পাদক মো: জাফর ইকবাল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জমান আসাদ, ডিআরইউ’র সদস্য মোস্তফা কামাল, এম ফসিহ উদ্দিন মাহতাব প্রমুখ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]