বুধবার ১৬ জুন ২০২১ ২ আষাঢ় ১৪২৮

শিরোনাম: এবার শাস্তির মুখে সাব্বির    মোংলায় লকডাউন বাড়লো আরও ৭ দিন    বিধিনিষেধ আরও বাড়ল     ‘ত্রাণ চাই না, বাঁধ চাই’, গলায় প্ল্যাকার্ড ঝুলিয়ে সংসদে বক্তব্য দিলেন এমপি    সমুদ্রে ৩ নম্বর সতর্ক সংকেত    করোনায় মৃত্যু ও শনাক্ত অনেক বেড়েছে    অটোপাস পেল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ৩ লাখ ১৬ হাজার শিক্ষার্থী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কথিত সাংবাদিক ইলিয়াসের বিরুদ্ধে সন্তান হত্যা ও বলাৎকারের অভিযোগ! (ভিডিও)
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বুধবার, ৫ মে, ২০২১, ১০:৫৪ এএম | অনলাইন সংস্করণ

পেশাগত অসততার কারণে ইটিভি থেকে বহিষ্কৃত ও পর্নোগ্রাফি মামলায় অভিযুক্ত কথিত সাংবাদিক ইলিয়াস হোসেইনের বিরুদ্ধে বিনা চিকিৎসায় নিজের সন্তান হত্যা ও চাকুরি দেয়ার নামে দু’জনকে বলাৎকারের অভিযোগ উঠেছে। সম্প্রতি কমিউনিস্ট পার্টি (এম) এর সাধারণ সম্পাদক ও সাংবাদিক কমরেড আবদুস সামাদ ইলিয়াস হোসেইনের বিরুদ্ধে এসব অভিযোগ তুলেছেন।

কমরেড আবদুস সামাদ জানিয়েছেন, ইলিয়াস হোসাইনের স্ত্রীর সঙ্গে উত্তরার জনৈক ব্যবসায়ী খালিদের প্রেম ছিল। ইলিয়াসের সঙ্গে বিয়ের পরও তাদের মধ্যে সম্পর্ক ছিল। এক পর্যায়ে পুত্র সন্তানের জন্ম হলে ইলিয়াস তাকে খালিদের সন্তান বলে সন্দেহ করতেন। তাদের দাম্পত্য কলহ নিয়ে ঢাকা ও চুয়াডাঙ্গায় কয়েক দফা বৈঠক হয়েছিল বলেও জানা যায়। পরবর্তীতে তার সন্তান অসুস্থ হয়ে পড়লে চিকিৎসা করাতে অপারগতা প্রকাশ করেন ইলিয়াস এবং সন্তানের মৃত্যু হয়।


আবদুস সামাদ জানান, সন্তানের মৃত্যুর পর ইলিয়াস “আপদ বিদায় হয়েছে” বলে মন্তব্য করেছিলেন।

উল্লেখ্য, টাকার জন্য সন্তানের চিকিৎসা হয়নি– এই মর্মে ইলিয়াস লাইভেও বক্তব্য দিয়েছিলেন।



এদিকে একুশে টিভিতে চাকুরি দেয়ার নামে দুজনকে বলাৎকার করেছিলেন বলেও ইলিয়াসের বিরুদ্ধে অভিযোগ করেছেন কমরেড সামাদ। চাকুরি না দিয়ে দীর্ঘদিন তাদেরকে বলাৎকার করা হয় বলেও তিনি জানান। ভুক্তভোগীদের একজন কমিউনিস্ট পার্টি (এম) এর এক নেতার নিকটাত্মীয় বলেও জানা গেছে।

ভুক্তভোগীদের একজন বলাৎকারের শিকার হওয়ার কথা স্বীকার করে মামলা করার কথাও জানিয়েছেন।

এদিকে, একটি টকশোতে ইলিয়াস হোসেইন এসব অভিযোগ অস্বীকার করলেও অনেক প্রশ্নের জবাব মিলেনি। ভুক্তভোগীদের সঙ্গে অনলাইনে মুখোমুখি হওয়ার চ্যালেঞ্জ তিনি গ্রহণ করেননি। এছাড়া ইলিয়াসের স্ত্রীর প্রেমিককে লাইভে আনার কথা বললেও ইলিয়াস দৃঢ়ভাবে কোনো অবস্থান নিতে পারেননি।

এদিকে ইলিয়াসের বিতর্কিত বক্তব্যসহ বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে মার্কিন যুক্তরাষ্ট্রের সংশ্লিষ্ট বিভাগের সঙ্গে কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে বলে জানা গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]