বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
অবশেষে স্থগিত হলো আইপিএল
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ২:২৪ পিএম | অনলাইন সংস্করণ

অবশেষে অনির্দিষ্টকালের জন্য আইপিএল স্থগিতের ঘোষণা দিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। আজ দুপুরে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট বোর্ড কর্তৃপক্ষ।

ভারতে চলমান করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। যা ইতোমধ্যেই ভেদ করে আঘাত হেনেছে আইপিএলের সুরক্ষা বলয়। আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন ক্রিকেটার। আর এসব কারণেই আইপিএল আয়োজন নিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। 

ইতোমধ্যে দিল্লির উচ্চ আদালতে টুর্নামেন্ট বন্ধ চেয়ে মামলাও করা হয়েছে। কঠোর জৈব সুরক্ষার মধ্যেই চলছিল ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এখন পর্যন্ত ২৮টি ম্যাচ অনুষ্ঠিত হলেও মাঝপথে করোনায় আক্রান্ত শুরু হতে শুরু করেছেন ক্রিকেটার ও স্টাফরা।
 
এমন পরিস্থিতিতে টুর্নামেন্ট চালু রাখতে হিমশিম খাচ্ছে আয়োজকরা। ফলে বিশ্বের সবচেয়ে আর্থিকভাবে সমৃদ্ধ ক্রিকেট লিগের ১৪তম আসরটি বন্ধ করে দিতে বাধ্য হলো বিসিসিআই। 

এর আগে করোনার কারণে স্থগিত করা হয় গতকালের কলকাতা-ব্যাঙ্গালোরের ম্যাচটিও। ওই দিনই কলকাতা শিবিরের দুই ক্রিকেটার করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। পরে চেন্নাই শিবিরের তিন ক্রিকেটারও আক্রান্ত হয়েছেন বলে জানায় ভারতীয় গণমাধ্যম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]