বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
বিশেষ বিবেচনায় সাকিব-মোস্তাফিজকে আনতে বিসিবির চিঠি
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১, ১:৫৩ এএম | অনলাইন সংস্করণ

শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডের সিরিজের সময় সূচি ঠিক করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সব কিছু ঠিক থাকলে, ১৬ মে ঢাকায় আসবে শ্রীলঙ্কা দল। তিন দিনের কোয়ারেন্টাইন পর্ব শেষে ২১ মে সাভারের বিকেএসপিতে বিসিবি একাদশের বিপক্ষে ৫০ ওভারের প্রস্তুতি ম্যাচ খেলবে লঙ্কানরা।



এরপর তিন ম্যাচের ওয়ানডে। কোভিডে স্বাস্থ্য সুরক্ষার ব্যাপারটি মাথায় রেখে মিরপুরেই হবে সব ম্যাচ। খেলা হবে দিবারাত্রির। ২৩, ২৫ ও ২৭ মে অনুষ্ঠিত হবে ম্যাচগুলো।

এদিকে বিসিবি জানিয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ভারত থেকে বিশেষ বিবেচনায় সাকিব ও মোস্তাফিজকে দেশে আনতে পররাষ্ট্র মন্ত্রণালয়ে চিঠি দিয়েছে ক্রিকেট বোর্ড।

সাকিব ও মোস্তাফিজের খেলার ব্যাপারটি নিশ্চিত করলেন প্রধান নির্বাচক আকরাম খান। তিনি বলেন, সাকিব এবং মোস্তাফিজ খেলার মধ্যে আছে, মানে প্র্যাকটিসের মধ্যেই আছে। তাই ওইটা নিয়ে আমরা চিন্তিত না। বোর্ডের সিদ্ধান্ত নিয়েই আমরা চূড়ান্ত টিমটা দেব। খুব সম্ভবত তারা খেলবে। তাদের খেলার সম্ভাবনাই বেশি।

শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজের ২২ সদস্যের প্রাথমিক দলে আছেন সাকিব ও মোস্তাফিজ দু’জনেই। সব কিছু ঠিক থাকলে ২১ মে প্রস্তুতি ম্যাচের পরই চূড়ান্ত দল ঘোষণা করবে ক্রিকেট বোর্ড।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]