বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের পাশে এম. এ. হাসেম ট্রাস্ট
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ১ মে, ২০২১, ১:৩২ পিএম | অনলাইন সংস্করণ

‘মানুষের পাশে মানুষের মাঝে’ এই স্লোগানকে সামনে রেখে পারটেক্স গ্রুপের এম এ হাসেম ট্রাস্টের পক্ষ থেকে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সদস্যদের খাদ্য সহায়তা দেয়া হয়েছে। 


শনিবার (০১ মে) সকালে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গনে বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক কাজল হাজরার কাছে খাদ্য সামগ্রী তুলে দেন পারটেক্স গ্রুপের হেড অব পাবলিক রিলেশন রাশেদ চৌধুরী। 



দেশে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর থেকেই এম. এ. হাসেম ট্রাস্ট খাদ্য সহায়তা দেওয়া শুরু করেছে। 

উল্লেখ্য গত বছর করোনার প্রথম সংক্রমণের সময়ও এম. এ. হাসেমের নেতৃত্বে পারটেক্স পরিবার এর পক্ষ থেকে বিভিন্ন মাধ্যমে মোট ৩০ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়। এই খাদ্য সহায়তা ভবিষ্যতেও পারটেক্স পরিবারের পক্ষ থেকে অব্যহত থাকবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]