শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর    রায়পুরের উন্নয়ন অব্যাহত রাখতে পুনরায় উপজেলা চেয়ারম্যান হতে চান অধ্যক্ষ মামুন    বাংলাদেশে মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন ভিত্তিহীন    দেশে দীর্ঘ তাপপ্রবাহে রেকর্ড , আরও কতদিন থাকবে জানালো অধিদপ্তর    প্রশ্ন ফাঁস চক্র, ঢাবি শিক্ষার্থীসহ গ্রেপ্তার ৫    কুয়ালালামপুরের উদ্দেশ্যে ৪২২ জন যাত্রী নিয়ে যাত্রা শুরু করলো ইউএস-বাংলার এয়ারবাস     ঢাকায় ভিসা সেন্টার চালুর পরিকল্পনা রয়েছে ব্রাজিলের: রাষ্ট্রদূত   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
চাঁদা না পেয়ে যুবলীগ নেতাকে কোপালো সন্ত্রাসীরা
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১, ৭:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে চাঁদা না দেওয়ায় প্রকাশ্যে মনসুর আলী নামে ইউনিয়ন যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে রাসেল (২৫) ও বাদশা (২৬) নামে দুই যুবকের বিরুদ্ধে। বুধবার উপজেলার ডাঙ্গীবাজারের জামালের হোটেলের পশ্চিম পার্শ্বের গলিতে এ ঘটনা ঘটে।  



আহত যুবলীগ নেতা বড়বাড়ী ইউনিয়নের সিনিয়ন সহ-সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলে উপজেলা চেযারম্যান আলী আসলাম জুয়েল জানিয়েছেন। তিনি বর্তমানে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

জানাযায়, ডাঙ্গীবাজারের মসজিদে যহরের নামাজ আদায় করে বের হওয়ার সময় গোয়ালকারী গ্রামের রাসেল ও কাশিডাঙ্গা গ্রামের বাদশা তার নিকট ১০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করলে হত্যার উদ্দেশ্যে রামদা দিয়ে কোপ মারে। এতে ডান হাতের বৃদ্ধাঙ্গুলি কেটে পড়ে যায় এবং পেটসহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। সেখানে তার অবস্থা আশংকা জনক হওয়ায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার্ড করা হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে মনুসরকে ঢাকার একটি হাসপাতালে নেয়া হয়েছে উন্নত চিকিৎসার জন্য।

এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর শুক্রবার দুপুরে জানান, ঘটনার দিন পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং স্থানীয়দের নিকট ঘটনার কথা শুনেছে। আজ শুক্রবার দুপুর পর্যন্ত থানায় কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রযোজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]