মঙ্গলবার ১১ মে ২০২১ ২৮ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল    কমেছে বেসরকারি পর্যায়ে করোনা টেস্ট ফি    
চিত্রনায়ক ফারুক আইসিইউ থেকে কেবিনে
বিনোদন ডেস্ক
প্রকাশ: বুধবার, ২৮ এপ্রিল, ২০২১, ১০:৩৬ পিএম | অনলাইন সংস্করণ

সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হো‌সেন পাঠানের শারীরিক অবস্থার উন্নতির খবর দিয়েছে তার পরিবার।

রক্তে সংক্রমণজনিত জটিলতা নিয়ে প্রায় দেড় মাস ধরে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা চলছিল ৭৩ বছর বয়সী এ অভিনেতার।

বুধবার (২৮ এপ্রিল) রাতে সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান গণমাধ্যমকে জানান, শারীরিক অবস্থার উন্নতি ঘটায় মঙ্গলবার তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। দেড় মাস পর তিনি কথা বলতে পারছেন; রেসপন্স করছেন। আমাকে চিনতেও পারছেন। চিকিৎসকরা বলেছেন, তার শারীরিক দুর্বলতা আছে; আস্তে আস্তে তা কেটে যাবে।



প্রসঙ্গত, গত ১৫ মার্চ খিঁচুনি উঠায় ফারুককে প্রথমে আইসিইউতে নেওয়া হয়; পর শারীরিক অবস্থার উন্নতি হলে ১৮ মার্চ কেবিনে স্থানান্তর করা হয়। ২১ মার্চ হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললে দ্বিতীয় দফায় তাকে আইসিইউতে নেওয়া হয়; সেই থেকে টানা দেড় মাসের মতো আইসিইউতে চিকিৎসা চলেছে তার।

নিয়‌মিত চেকআপের জন্য মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যান ফারুক। চেকআপের মধ্যেই শারীরিক জটিলতা নিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন তিনি।

এক সময়ে জনপ্রিয় এ চিত্রনায়ক ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  চিত্রনায়ক   ফারুক   আইসিইউ   কেবিনে   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]