শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র    স্বর্ণের দাম ফের বাড়ল    বোতলজাত সয়াবিন তেলের দাম বাড়ল, খোলা তেলে কমল    বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে: কাদের    উপজেলা নির্বাচন : এমপি-মন্ত্রীদের সন্তান ও আত্মীয়রা প্রার্থী হতে পারবেন না    চুয়াডাঙ্গায় বইছে তীব্র তাপদাহ, হিট এলার্ট জারি    তিন দিনের সফরে ঢাকায় আসছেন মার্কিন প্রতিনিধিদল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শালিখার অবৈধ ২২টি আড়বাধ উচ্ছেদ ও জব্দকৃত সরঞ্জামাদি ভস্ম
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২১ এপ্রিল, ২০২১, ৬:৪৫ পিএম | অনলাইন সংস্করণ

মাগুরার শালিখা উপজেলার ফটকি নদীর আড়পাড়া অংশে দেশী প্রজাতির মাছের প্রজনন নিশ্চিত ও অবাধ চলাচল নিরাপদ করে মাছের উৎপাদন বৃদ্ধিতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২২টি আড়বাধ উচ্ছেদ করেছে ভ্রাম্যমান আদালত।

এছাড়াও অভিযানে জব্দকৃত মাছ ধরার সরঞ্জামাদি উপজেলা পরিষদ চত্ত্বরে এনে আগুনে পুড়িয়ে দেয়া হয় । মঙ্গলবার দ্বীনব্যাপি এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গোলাম মোঃ বাতেন। এ সময় উপস্থিত ছিলেন, শালিখা উপজেলা মৎস্য কর্মকর্তা শারমিন আক্তার, সহকারি মৎস্য কর্মকর্তা মীর মোঃ লিয়াকত আলী, মৎস্য অফিসের ক্ষেত্র সহকারী এজাজ আহম্মেদ, ইউএনও অফিসের প্রসেস সার্বেয়ার ওলিয়ার রহমানসহ প্রমূখ।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট গোলাম মোঃ বাতেন বলেন- শালিখার  ফটকি নদী সহ বিভিন্ন খাল ও বিলে বাঁশের বানা, কারেন্ট জাল, চায়না দুয়ারি, কাথাজালসহ নিষিদ্ধ বিভিন্ন মাছ ধরার ফাঁদ ব্যবহার করে এক শ্রেণীর অসাধু ব্যাক্তি দেশীয় ডিম ওয়ালা মাছসহ বিভিন্ন প্রজাতির ছোট-বড় মাছ নিধন করে আসছিল। এমন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয় যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]