মঙ্গলবার ২১ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ‘কেস খেলবা আসো, যেটা খেলার মন চায়,সেটাই খেলো নিপুণকে ডিপজল    সংবাদপত্র শিল্পকে জনগুরুত্বপূর্ণ শিল্প হিসেবে ঘোষণার দাবি    দ্বিতীয় ধাপে ১৫৬টিতে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি    ঈদের আগ পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়বে না : বাণিজ্য প্রতিমন্ত্রী    নিজেদের শক্তিতে সরকারকে পরাজিত করতে হবে : ফখরুল     ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন শেষ চলছে গণনা    আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা সেনাবাহিনীর বিষয় : পররাষ্ট্রমন্ত্রী   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বাচতে চায় জবি শিক্ষার্থী রবিন
জবি প্রতিনিধি
প্রকাশ: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১, ৮:০৯ পিএম | অনলাইন সংস্করণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের  স্নাতকোত্তর ১ম সেমিস্টার এর মেধাবী শিক্ষার্থী (রোল- বি ১৫০৪০৬০১৮) রবিন কুমার হালদার 'লিওকোমিয়া' নামক এক জটিল রোগে আক্রান্ত। চিকিৎসা বিজ্ঞানে যা একধরনের ব্লাড ক্যান্সার। মেধাবী শিক্ষার্থী রবিনের রোগাক্রান্ত হওয়ায় তার পরিবার, সহপাঠী, ও শিক্ষকদের মাঝে নেমেছে শোকের ছায়া। তার জন্য দোয়া ও সহযোগিতা চেয়েছেন তার স্বজন ও সহপাঠীরা। রবিনের চিকিৎসার জন্য তাকে দ্রুত চেন্নাইয়ে নিতে হবে এবং এতে প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন জানিয়েছেন তার চিকিৎসকরা। 

রবিনের পারিবারিক সূত্রে জানা যায়, বর্তমানে সে রাজশাহী  মেডিকেল কলেজ ও হাসপাতালের হেমাটোলজি বিভাগে চিকিৎসাধীন আছেন লকডাউন-পরবর্তী চিকিৎসার জন্য ইতোমধ্যেই ভারতে নেওয়ার পরামর্শ দিয়েছেন সেখানকার চিকিৎসকরা।

তার বর্তমান অবস্থা পর্যবেক্ষণ করে ডাক্তার জানিয়েছেন, রবিনের যথাযথ চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ে নিতে হবে। এতে প্রাথমিক ভাবে প্রায় ২০ লাখ টাকা প্রয়োজন। টাকার পরিমাণ আরও বাড়তে পারে। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।



সহপাঠীরা জানায়, রবিল হালদার ক্যাম্পাসে খুবই প্রাণচঞ্চল ও হাসি-খুশি ছিলো। সবার সাথে ভালো ব্যবহার করত। কিন্ত লিওকোমিয়া নামক মরণব্যাধিতে আক্রান্ত হওয়ায় তারা সবাই হতবাক। এমতাবস্থায় বন্ধুর জন্য  সবার কাছে দোয়া চেয়েছেন এবং তার পরিবারের কথা বিবেচনা করে চিকিৎসা সসহায়তার জন্য সবার কাছে অনুরোধ জানিয়েছেন।

রবিন কুমারের সহপাঠী বন্ধু মাসুম বিল্লাহ আবেগ আপ্লূত হয় বলেন, 'রবিন আমাদের ব্যাচের ভদ্র ছেলে গুলোর মধ্যে একজন। সবসময় ও পড়াশোনা নিয়েই থাকতে ভালোবাসতো,অবশ্য তার জন্য আমরা অনেক মজা করতাম ওকে নিয়ে। কিন্তু রবিনের এভাবে হঠাৎ অসুস্থ হয়ে যাওয়া আমরা মেনে নিতে পারছিনা। আল্লাহ চাইলে রবিন আবার আমাদের মাঝে সুস্থ হয়ে ফিরে আসবে, আর এজন্য আপনাদের সবার একটু সহযোগিতা দরকার।  সবাইকে যায় যার যায়গা থেকে রবিনের জন্য এগিয়ে আসার  আহবান করছি।'

রবিনের জন্য সাহায্য করতে চাইলে এই নম্বরগুলোতে বিকাশ/রকেট/নগদের মাধ্যমে টাকা পাঠাতে পারবেন-  চপল রহমান (বন্ধু) বিকাশ: ০১৯৭৪৮৬৪৮৪২। মাসুম বিল্লাহ (বন্ধু) রকেট: ০১৫২১৫০২১৩৫০। আশিকুজ্জামান (বন্ধু) নগদ: ০১৭৫৯১৩১৯৯১।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]