বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
গাছের সাথে ধাক্কা লেগে ২ মোটর সাইকেল আরোহী নিহত
শরীয়তপুর ব্যুরো
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৮:২৪ পিএম | অনলাইন সংস্করণ

শরীয়তপুরের নড়িয়ায় গাছের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেলে আরোহী বায়জিত শিকদার (১৭) ও অভি আজম (১৮) নামের ২ ছাত্রের মৃত্যু হয়েছে। 



শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার রাজনগর বেইলী ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বায়জিত ও তার বন্ধু অভি মোটরসাইকেল যোগে বাসায় যাচ্ছিলো। পথেমধ্যে শরীয়তপুর-মাওয়া মহাসড়কের রাজনগর বেইলী ব্রিজের এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বায়জিত কে মৃত হিসেবে ঘোষণা করে। অন্যদিকে অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যায় সে। নিহত বায়জিত শিকদার রাজনগর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের মাস্টার দেলোয়ার শিকদারের ছেলে এবং অভি আজম একই গ্রামের সোলাইমান আজমের ছেলে। তারা উভয়ে ডগ্রী ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

এব্যাপারে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর বলেন, দুই বন্ধু নড়িয়া থেকে বাসা যাওয়ার পথে রাজনগর বেইলী ব্রিজ নামক স্থানে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা লাগে। ঘটনা স্থালে বায়জিত মারা যান। চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে অভি মারা যায়।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ধাক্কা    মোটর সাইকেল   আরোহী   নিহত  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]