বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
নিষিদ্ধ হতে পারেন ধোনি!
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৬:৫১ পিএম | অনলাইন সংস্করণ

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি ১৪তম আসরে দ্বিতীয়বার এমন ভুল হলে নিষিদ্ধ হতে পারেন ।



আইপিএলের চলতি আসরের শুরুটা মোটেই ভালো হয়নি মহেন্দ্র সিং ধোনির। প্রথম ম্যাচেই দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ১৮৮ রান করেও ৭ উইকেটে হেরে যায় তিন আসরের শিরোপাজয়ী চেন্নাই। পরাজয়ের ম্যাচে স্লো ওভার রেটের কারণে ১২ লাখ টাকা জরিমানাও করা হয় ধোনিকে।

স্লো ওভার রেটের কারণে সতর্ক করা হয়েছে চেন্নাই অধিনায়ককে। এখন থেকে প্রত্যেক ম্যাচে বাড়তি সতর্ক থাকতে হবে ধোনিকে। এমন ভুলের পুনরাবৃত্তি হলে অধিনায়ককে ২৪ লাখ টাকা জরিমানা দিতে হবে। পাশাপাশি দলের প্রত্যেকের ৬ লাখ টাকা অথবা ম্যাচ ফির ২৫ শতাংশ জরিমানা করা হবে।

আর তৃতীয়বার এমন ভুল হলে অধিনায়ককে ৩০ লাখ টাকা জরিমানা সঙ্গে এক ম্যাচ নিষিদ্ধ করা হবে। দলের অন্য সদস্যদের ১২ লাখ টাকা করে জরিমানা অথবা ম্যাচ ফির ৫০ শতাংশ কেটে নেয়া হবে।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  নিষিদ্ধ   ধোনি  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]