বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ১৭ এপ্রিল, ২০২১, ৬:১২ পিএম | অনলাইন সংস্করণ

সৌদি এয়ারলাইন্স সৌদিগামী প্রবাসী কর্মীদের দাবির মুখে নিয়মিত ফ্লাইট চালানোর ঘোষণা দিয়েছে । রোববার থেকে সৌদি এয়ারলাইন্সের সিডিউল ফ্লাইট চলবে। টিকিট প্রাপ্তির বিষয়েও আশ্বস্ত করেছে বিমান সংস্থাটি। 

শনিবার বিকাল ৩টায় রাজধানীতে সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের সামনে অবস্থানরত সৌদি গমনেচ্ছুদের আশ্বস্ত করেছেন সংস্থাটির ঢাকার ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম।



অবস্থানরতদের মধ্যে ১৪ থেকে ২১ এপিলে যাদের টিকিট করা ছিল বা আছে, তাদের নতুন করে টিকিট রি-ইস্যু করা লাগবে বলে সংস্থাটি জানিয়েছে।

সৌদি গমনেচ্ছুদের সরাসরি কোভিড টেস্ট বা বিমানবন্দরে না যেতে বলা হয়েছে । সৌদি গমনেচ্ছুদের প্রথমে ১৪ থেকে ২১ তারিখের টিকিটগুলো রি-ইস্যু করতে হবে । পরে কোভিড টেস্ট করে গমন করতে হবে।

সৌদি এয়ারলাইন্সের ঢাকা অফিসের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড বুকিং) জাহিদুল ইসলাম বলেন, যারা টিকিট পাবেন না তাদের টাকা ফেরত দেওয়া হবে । কারণ এখন সবগুলো করা সম্ভব নয়। শুধু আগামীকালের (রোববার) যে ফ্লাইটগুলো আছে, আমরা সেগুলো ফুলফিল করার চেষ্টা করছি। এক্ষেত্রে পর্যায়ক্রমে এপ্রিলের ১৪, ১৫, ১৬, ১৭ এবং ১৮ তারিখের যাত্রীদের অগ্রাধিকার দেওয়া হবে।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  সৌদি   ফ্লাইট   রোববার   শুরু  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]