বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
সকালে সন্তান জন্ম দিয়ে বিকেলে করোনায় মৃত্যু!
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৯:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

বেসরকারি টেলিভিশন চ্যানেল ৭১ টিভির অ্যাসোসিয়েট নিউজ প্রডিউসার রিফাত সুলতানা সন্তানসম্ভবা অবস্থায় এক সপ্তাহ ধরে করোনার সঙ্গে লড়ছিলেন। আজ শুক্রবার সকালে কন্যা সন্তানের জন্ম দেন তিনি। তবে বিকেলেই না ফেরার দেশে চলে গেলেন রিফাত সুলতানা।

শুক্রবার বিকেল পাঁচটার দিকে রাজধানীর ইমপালস হাসপাতালে মারা যান তিনি। রিফাত সুলতানা রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের চলচ্চিত্র ও গণমাধ্যম বিভাগের শিক্ষার্থী ছিলেন।



৭১ টিভির প্রযোজক মাজহারুল মাসুম জানান, বিকেলে তার (রিফাত সুলতানা) মৃত্যুর সংবাদ পেয়েছেন তারা। সকালে রিফাতের সন্তানের জন্ম হয়েছে। একই হাসপাতালে চিকিৎসাধীন আছেন তার শাশুড়ি। এ ছাড়া রিফাতের স্বামীও করোনায় আক্রান্ত।

জানা গেছে, রিফাতের যমজ সন্তান রয়েছে। তাদের বয়স প্রায় দুই বছর। শুক্রবার সকালে ইমপালস হাসপাতালে রিফাতের কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যজাত সন্তানের অবস্থাও ভালো নয়। সকালেই তার কন্যা সন্তানকে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। তাকে বিশেষভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

রিফাতের সহকর্মী ও বন্ধু তারেক হাসান জানান, রিফাতের স্বামী নাজমুল ইসলাম করোনায় আক্রান্ত হওয়ার পর কয়েকদিন ধরে মুগদা হাসপাতালে ভর্তি আছেন। রিফাতের এমন মৃত্যুতে পরিবার শুধু নয়, তার সহকর্মীরাও শোকাহত।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]