বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত, আহত ২
আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৮:৩৩ পিএম | অনলাইন সংস্করণ

টাঙ্গাইলের কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দুই জন আহত হয়েছে। শুক্রবার বিকেল ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের চর বাবলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতদের মধ্যে দুই জনের নাম জানা গেছে।তারা হচ্ছে, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রেজাউল করিম (৩৫), মো. শাহআলম (৩২)। বাকিদের পরিচয় জানা যায়নি।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার এসআই সুফিয়া নাসরিন জানান, টিনভর্তি একটি ট্রাকে পাঁচজন যাত্রী উত্তর বঙ্গের দিকে যাচ্ছিলেন। ট্রাকটি চর বাবলা নামকস্থানে পৌঁছলে পিছন থেকে আরেকটি ট্রাক এসে ধাক্কা দেয়।এতে টিনের চাপা খেয়ে ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়।দুই জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। লাশ গুলো বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় রাখা হয়েছে। যে ট্রাকের তিনজন মারা গেছে ওই ট্রাক আটক করা হয়েছে।অন্য ট্রাকটি পালিয়েছে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]