বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!
শালিখা (মাগুরা) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৮:২০ পিএম | অনলাইন সংস্করণ

মাগুরার মহম্মদপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে দশম শ্রেণীর এক স্কুলছাত্রী অনশন শুরু করেছে। উপজেলার নহাটা ইউনিয়নের মোবারকপুর গ্রামের আইয়ুব মোল্যা চৌকিদারের বাড়িতে এ ঘটনা ঘটে। 

বুধবার (১৪ এপ্রিল) সকালে ভুক্তভোগী ওই মেয়ে জানায়, আইয়ুব চৌকিদারের ছোট ছেলে সোহান মোল্যার সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে নানা সময় শারীরিক সম্পর্ক করতে বাধ্যও করেছে। এখন সে বিয়ে করতে রাজি হচ্ছে না। তাই বাধ্য হয়ে প্রেমিক সোহান মোল্যার বাড়িতে মঙ্গলবার (১৩ এপ্রিল) থেকে অনশন শুরু করেছি।



ভুক্তভোগী ওই ছাত্রী আরও বলেন, গত রবিবার রাতে সে আমার কাছে আসলে প্রতিবেশীরা তাকে ধরে ফেলে।এখন আমার সম্মান বলতে কিছুই নেই। এটা জানার পর কেউ আমাকে বিয়ে করবে না। আগে বিভিন্ন জায়গা থেকে বিয়ের কথা চললেও সে বিয়ে ভেঙে দেয়।এখন তাকে বিয়ের কথা বললে টালবাহানা শুরু করে। এ অবস্থায় সে বিয়ে না করলে আমার মরণ ছাড়া কোনো উপায় নেই। আমি তার বাড়িতে উঠেছি, হয় সে আমাকে বিয়ে করবে, না হলে এখানেই আমার মৃত্যু হবে।

ভুক্তভোগীর মা বলেন, আমার কোনো ছেলে নেই। এ ঘটনার পর কী করে মেয়েকে বিয়ে দেব? তাই পছন্দের ছেলের (সোহান) সঙ্গেই তার মেয়ের বিয়ে হোক এটাই চাই। এ জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

তবে ছেলে ও তার পরিবারের কাউকে বাড়িতে না পাওয়ায় কারও বক্তব্য নেয়া সম্ভব হয়নি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]