বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
ছাত্রীকে ধর্মান্তরিত করে বিয়ে, শিক্ষক গ্রেফতার
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৮:০২ পিএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগরে  হিন্দু সম্প্রদায়ের এক কলেজছাত্রীকে ‘অপহরণের পর ধর্মান্তরিত করে বিয়ে’ করার অভিযোগে উপজেলার এক মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।



শুক্রবার (১৬ এপ্রিল) খুলনা জেলার ডুমুরিয়া এলাকা থেকে শামীম আহমেদকে গ্রেফতার করা হয়।

গত ৩ এপ্রিল প্রধান শিক্ষক কাটুনিয়া রাজবাড়ি ডিগ্রি কলেজের এইচএসসি ১ম বর্ষের এক শিক্ষার্থীকে অপহরণ করে বলে অভিযোগ উঠে। গত ৭ এপ্রিল ফেসবুকে খুলনার এক নোটারি পাবলিকের কার্যালয়ে বসে ধর্মান্তরিত হওয়া ও বিয়ে সংক্রান্ত নন-জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করছেন- তাদের এমন ছবি ফেসবুকে ছড়িয়ে পড়ে। 

ওই রাতেই মেয়েটির বাবা ওই শিক্ষকের বিরুদ্ধে শ্যামনগর থানায় মেয়েকে অপহরণ ও ধর্মান্তরিত করার অভিযোগে মামলা দায়ের করেন। এ মামলায় শুক্রবার তথ্য প্রযুক্তি ব্যবহার করে খুলনার ডুমুরিয়া থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। একইসাথে ওই কলেজছাত্রীকে উদ্ধার করা হয় বলেও জানায় কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহাইমেনুর রশিদ।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ছাত্রী   ধর্মান্তরিত   বিয়ে   শিক্ষক   গ্রেফতার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]