বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
মমতাকে হিটলার বলে কটাক্ষ শুভেন্দুর
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১, ৪:৫৯ পিএম | অনলাইন সংস্করণ

শনিবার পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনের পঞ্চম দফার ভোট । ভোট হবে ৬ জেলার ৪৫ আসনে। আগের ধাপের ব্যাপক সহিংসতার কথা মাথায় রেখে এবার নেয়া হয়েছে নিশ্ছিদ্র নিরাপত্তা।

এ দফায় জনপ্রিয় মুখ, তৃণমূলের চিরঞ্জিত চক্রবর্তী, বিজেপির পার্নো মিত্রসহ আরও অনেকে। প্রচারণার শেষ দিন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, শুভেন্দু কখনোই তার বিশ্বস্ত ছিলেন না। জবাবে মমতাকে 'হিটলার' বলে কটাক্ষ করেছেন শুভেন্দু।

ভারতজুড়ে করোনা পরিস্থিতির অবনতি ঘটছে দিন দিন। পশ্চিমবঙ্গেও অবস্থা বেগতিক। এজন্য ষষ্ঠ, সপ্তম ও অষ্টম দফার ভোট একদিনে করার আহ্বান জানান তৃণমূল কংগ্রেস সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তার এ প্রস্তাব নাকচ করে দিয়েছে নির্বাচন কমিশন।



ভোট ঘিরে তৃণমূল-বিজেপির কথার লড়াই চলছেই। এবার মমতাকে হিটলার বলেছেন বিজেপি থেকে তার প্রতিদ্বন্দ্বী শুভেন্দু অধিকারী। আর মমতাও শুভেন্দুকে কখনও বিশ্বাস করেননি বলে মন্তব্য করেছেন। আর মমতার পক্ষ নিয়ে সব রকম প্রচেষ্টা চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন অভিনেত্রী জয়া বচ্চন।

তিনি বলেন, আমি মমতার পাশে ছিলাম এবং আছি। যতটুকু সম্ভব মমতার হয়েই লড়াই করে যাবো। 

তৃণমূল ক্ষমতায় এলে উপমুখ্যমন্ত্রী হতে চান না বলে জানিয়েছেন মমতার ভাইয়ের ছেলে অভিষেক বন্দ্যোপাধ্যায়। গেরুয়া শিবিরের তোপের মুখে এ কথা স্পষ্ট করলেন তিনি।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  মমতা   হিটলার   কটাক্ষ   শুভেন্দু  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]