বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
সেলুন খোলা রাখায় পুলিশের মারধরে মালিকের মৃত্যু
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১, ১২:৩০ পিএম আপডেট: ১৫.০৪.২০২১ ১২:৫৩ পিএম | অনলাইন সংস্করণ

করোনা ভারতে ভয়াবহ রূপ ধারণ করেছে। ভাইরাসের প্রথম ঢেউয়ে দেশটিতে একদিনে আক্রান্ত মানুষের সংখ্যা এক লাখের ঘর পেরোয়নি। কিন্তু দ্বিতীয় ঢেউ যে আরও বড় আকারে এসেছে।

করোনাভাইরাস বিধি অমান্য করে সেলুন খুলেছিলেন তিনি। এজন্য দুজন পুলিশ সদস্য তাকে মারধর করে। আর তাতেই সেলুন মালিকের মৃত্যু হয়েছে। এমন ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে। এরপর স্থানীয়রা পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিক্ষোভ করে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে তাৎক্ষণিক পদক্ষেপ নেন পুলিশ কমিশনার নিখিল ‍গুপ্তা। এরই অংশ হিসেবে ওসমানপুরা পুলিশ স্টেশনের পরিদর্শক দিলীপ তারে, উপ-পরিদর্শক প্রবীন ওয়াগ এবং কন্সটেবল সন্দীপ বার্মিকে তাৎক্ষণিকভাবে কন্ট্রোল রুম বদলি করা হয়েছে।

গুপ্তা বলেন, আমরা এ ঘটনার পক্ষপাতহীন তদন্ত শুরু করেছি। এই তদন্তের নেতৃত্ব দেবেন ক্রাইম ব্রাঞ্চের পরিদর্শক অভিনাশ আগাব। যদি কোনও পুলিশ সদস্য বা কর্মকর্তা দোষী প্রমাণিত হয়, তাহলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান গুপ্তা।



নিহত ফিরোজ খানের পরিবার এবং তার দোকানের কর্মীরা জানায়, ওয়াগ এবং বর্মি দোকান খোলা দেখতে পেয়ে তাকে বাইরে আসতে বলেন। যখন তিনি দোকান থেকে বেরিয়ে আসেন তখন তাকে আঘাত করে এই দুজন।

এই ঘটনা দোকানে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে জানিয়েছে নিহতের পরিবার। ফিরোজের পরিবার জানায়, পুলিশের মারধরে দোকানের শাটারে লেগে মাথায় আঘাত পান তিনি। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা ফিরোজকে মৃত ঘোষণা করেন।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]