রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!    সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু   
নরেন্দ্র মোদি করোনা টিকার দ্বিতীয় ডোজ নিলেন
আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১, ১১:০২ এএম | অনলাইন সংস্করণ

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সকালে ভারতের নয়াদিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্স (এআইআইএমএস) হাসপাতালে গিয়ে তিনি করোনার টিকা নেন।

টিকা নেয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে একটি টুইট করেন তিনি। টুইট বার্তায় মোদি বলেন, আজ এআইআইএমএস-এ কোভিড-১৯ টিকার দ্বিতীয় ডোজ নিলাম। ভাইরাসকে রুখতে যে কয়েকটি উপায় আছে, তার অন্যতম হলো টিকাকরণ। আপনি যদি টিকা পাওয়ার যোগ্য হন, তাহলে দ্রুত নিন। কো-উইনে রেজিস্ট্রার করে টিকা নিন।

মোদিকে টিকা দেয়ার সময় সঙ্গে দুজন নার্স ছিলেন। তাদের মধ্যে একজন পি নিভেদা। যিনি গতবার মোদিকে টিকা দিয়েছিলেন। এবার তাকে টিকা দেন নিশা শর্মা নামের এক নার্স।

এর আগে গত ১ মার্চ এআইআইএমএস-এ করোনার টিকা কোভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছিলেন মোদি। অর্থাৎ প্রথম ডোজ নেয়ার ৩৯ দিনের মাথায় দ্বিতীয় ডোজ নিলেন তিনি।

ভোরের পাতা/পি

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  নরেন্দ্র মোদি   করোনা টিকা   দ্বিতীয় ডোজ   







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]