বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা    একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
৬৪ জেলায় বিটিভি
আনন্দবাজার রিপোর্ট
প্রকাশ: শনিবার, ৩ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম আপডেট: ০৩.০৪.২০২১ ২:৫৮ এএম | প্রিন্ট সংস্করণ

৬৪ জেলায় বিটিভি

৬৪ জেলায় বিটিভি

স্বাধীনতা সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে দেশের ৮টি বিভাগের ৬৪ জেলায় বিশেষ অনুষ্ঠান নির্মাণ ও প্রচারের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ টেলিভিশন।

অনুষ্ঠান নির্মাণের বিষয়সমূহের মধ্যে রয়েছে বীর মুক্তিযোদ্ধাদের বীরত্বগাথা, মহান মুক্তিযুদ্ধের প্রত্যক্ষদর্শীদের স্মৃতিকথা, মহান মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্য, বীরঙ্গনাদের স্মৃতিকথা, নৃশংসতা, ধর্মীয় প্রতিষ্ঠানে হামলা, গণহত্যা, ধ্বংসযজ্ঞ এবং মহান মুক্তিযুদ্ধ বিষয়ক সংশ্লিষ্ট বিষয়াদি।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থান ও ঘটনা নিয়ে ‘আমাদের বঙ্গবন্ধু’ শিরোনামে ৬৪ জেলার প্রতিটিতে একটি করে অনুষ্ঠান নির্মাণ করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে বাংলাদেশ সরকারের প্রতিটি মন্ত্রণালয়ের সাফল্য নিয়ে প্রামাণ্য অনুষ্ঠান ধারণ ও প্রচারের সিদ্ধান্তও গৃহীত হয়।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে অনুষ্ঠানসমূহ তত্ত্বাবধান ও বাস্তবায়নের জন্য উপ-মহাপরিচালক (অনুষ্ঠান) নেতৃত্বে ৬ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। এছাড়াও বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠানের সঙ্গে দর্শক সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে দর্শক জরিপের ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয়। সম্প্রতি বিটিভি’র ঢাকা কেন্দ্রের সভাকক্ষে বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক সোহরাব হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত একটি সভায় এ সকল সিদ্ধান্ত নেয়া হয়।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]