বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
এসকেএস শপিং মলের আনুষ্ঠানিক উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৪ মার্চ, ২০২১, ৯:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

সেনা কল্যাণ সংস্থার সর্ববৃহৎ ও অত্যাধুনিক প্রকল্প এসকেএস  শপিং মলের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 



রোববার (২১মার্চ) সকাল ১১ টায়  শপিং মলের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম। 

এসময় আরও উপস্থিত ছিলেন সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল মোহাম্মদ সাইদুল ইসলামসহ অন্যান্য উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা।

সেনা কল্যাণ সংস্থা ন্যায্যমূল্যে গুণগত মান সম্পন্ন বিভিন্ন সামগ্রী যেমন সিমেন্ট, এলপি গ্যাস, এডিবল অয়েল ও খাদ্য সামগ্রী সহ বিভিন্ন দ্রবাদি বাজারজাত করে থাকে। এ থেকে উপার্জিত অর্থ মানবতার কল্যাণে ব্যয় করা হয়। মাল্টিপারপাস এই শপিং মলটিতে আনুমানিকত সাড়ে চার লক্ষ বর্গফুট জায়গা নিয়ে রয়েছে কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত অত্যাধুনিক অফিস স্পেস ও শপিংমল, সাথে আছে ৪৫০ কার পার্কিং এর সুব্যবস্থা। এছাড়াও এই শপিংমলের চতুর্থ তলায় রয়েছে ফুডকোর্ট ও সিনেপ্লেক্স যা বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল ও অত্যাধুনিক।

সেনা কল্যাণ সংস্থা একটি কল্যাণমূলক প্রতিষ্ঠান। এ সংস্থার উপার্জিত অর্থ দ্বারা বিভিন্ন প্রকার কল্যাণমূলক কার্যক্রম যেমন চিকিৎসা, শিক্ষা, দুস্থ ভাতা, বিধবা ভাতা এবং বিভিন্ন কর্মসংস্থানের লক্ষ্যে প্রশিক্ষণ প্রদান ইত্যাদির ব্যয়ভার মেটানো হয়ে থাকে । স্বাধীনতা উত্তর ১৯৭২ সালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর নির্দেশনা মেতাবেক গেজেট নোটিফিকেশনের মাধ্যমে এটির নামকরণ করা হয় ‘‘সেনা কল্যাণ সংস্থা’’।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]