সোমবার ২৬ জুলাই ২০২১ ১১ শ্রাবণ ১৪২৮

শিরোনাম: ঘুরেফিরে ঋণ পাচ্ছেন বড় ব্যবসায়ীরা    সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি    ঈদযাত্রায় সড়কে প্রাণ গেলো ২০৭ জনের    এসএসসি-এইচএসসি পরীক্ষা হবে যে ৩ বিষয়ে!    রাজধানীতে আরও ৫৬৬ জন গ্রেফতার     জাতীয় প্রেসক্লাবের সামনের গফুর টাওয়ারে আগুন    করোনা রোধে উচ্চ পর্যায়ের বৈঠক বসছে   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ খানের মৃত্যুতে বসুন্ধরা পরিবারের শোক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২২ মার্চ, ২০২১, ৩:৪৪ পিএম | অনলাইন সংস্করণ

দৈনিক জনকণ্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক এবং গ্লোব জনকণ্ঠ শিল্প পরিবারের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে বসুন্ধরা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

এক শোক বার্তায় তিনি বলেন, আতিকউল্লাহ খান মাসুদ দীর্ঘ সময় সাহসিকতার সঙ্গে দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক জনকণ্ঠ সম্পাদনার দায়িত্ব পালন করেছেন। সংবাদপত্র প্রকাশনার জগতে মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ দান করেছেন নতুন মাত্রা। তাঁর মৃত্যুতে দেশ সাম্প্রদায়িকতার বিরুদ্ধে সোচ্চার একজন মহান মুক্তিযোদ্ধাকে হারালো। তিনি এই প্রজন্মের সংগঠক ও উদ্যোক্তাদের অনুপ্রেরণা হিসেবে চিরকাল বেঁচে থাকবেন। 



সোবহান তাঁর শোকবার্তায় জনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ খানের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি তাঁর গভীর সমবেদনা জানান। 


ভোরের পাতা/এএম

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  জনকণ্ঠ সম্পাদক   আতিকউল্লাহ খান   বসুন্ধরা পরিবারের শোক     







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
https://www.dailyvorerpata.com/ad/agrani.gif
এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]