বুধবার ১২ মে ২০২১ ২৯ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অপ্রতিরোধ্য করোনায়ও প্রতিরোধ গড়েছেন শেখ হাসিনা    চাঁদ দেখা যায়নি সৌদিতে, ঈদ বৃহস্পতিবার    মিতু হত্যা মামলায় স্বামী বাবুল আক্তার গ্রেপ্তার    মালয়েশিয়ায় ঈদ বৃহস্পতিবার    মেডিকেল ভর্তি পরীক্ষার ফলাফল স্থগিত চেয়ে আইনি নোটিশ    ৪৩তম বিসিএসের প্রিলি পরীক্ষার তারিখ পেছাল    মন্ত্রীদের বক্তব্য শুধু অশালীন নয়, অমার্জিত ও অগ্রহণযোগ্য: ফখরুল   
রিজভীর শারীরিক অবস্থা অপরিবর্তিত, খেতে পারছেন না খাবার
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শনিবার, ২০ মার্চ, ২০২১, ৩:০৫ পিএম | অনলাইন সংস্করণ

করোনায় আক্রান্ত হওয়ার পর রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীকে। সেই হাসপাতালের করোনা ইউনিটের কেবিনে তিনি বর্তমানে চিকিৎসাধীন। তবে শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে বিএনপি'র এই নেতার।



শনিবার (২০ মার্চ) সকালে বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম জানান, রুহুল কবির রিজভীর জ্বর কমেনি, থেমে থেমে জ্বর আসছে। ফুসফুসে সামান্য ইনফেকশন রয়েছে, কাশিও রয়েছে। এছাড়া তিনি খাবারও খেতে পারছেন না।

এর আগে, বেশ কয়েকদিন ধরে জ্বরে ভোগার পর করোনা টেস্ট করানো হলে গত বুধবার (১৭ মার্চ) তার করোনা পজিটিভ আসে। পরে বৃহস্পতিবার (১৮ মার্চ) তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে, রিজভীর রোগমুক্তি কামনায় তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার পরিবারের পক্ষ থেকে দলীয় নেতাকর্মী ও দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।


ভোরের পাতা/কে 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]