শনিবার ১৭ এপ্রিল ২০২১ ৩ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অভিনেত্রী কবরীর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক    কবরীর মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি: রাষ্ট্রপতি    দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী    ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ    সারাহ বেগম কবরী আর নেই    আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতেই হবে    স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান চালু   
এমপি মমতাজের বাসা থেকে ফেরার পথে খুন হলেন ছাত্রলীগ নেতা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৪:২৮ পিএম আপডেট: ০২.০৩.২০২১ ৫:০১ পিএম | অনলাইন সংস্করণ

জনপ্রিয় গায়িকা ও সংসদ সদস্য মমতাজ বেগমের বাসার এক অনুষ্ঠানে যোগ দিয়ে ফেরার পথে খুন হয়েছেন মানিকগঞ্জের সিঙ্গাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু। এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে  দুর্বৃত্তরা তাকে কুপিয়ে হত্যা করে বলে জানা গেছে।

 মঙ্গলবার (২ মার্চ ) দুপুরে রাজধানীর জাতীয় অর্থোপেডিকস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছাত্রলীগ নেতা মিরুর মৃত্যু হয়। তিনি ছিলেন সিংগাইর সরকারি কলেজের ভিপি।

নিহত মিরু উপজেলার আজিমপুর গ্রামের আব্দুল কাদেরের ছেলে।  

স্থানীয়রা জানান , সোমবার রাত ১২টার দিকে সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের বাসা থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন মিরু। উপজেলার পুরাতন গোডাউন চত্বরে হামলার শিকার হন তিনি। সিএনজিচালিত অটোরিকশায় ওঁৎপেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত তাকে কুপিয়ে আহত করে। 

পরে মিরুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হলো।

উপজেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন  বলেন, গতকাল রাতে এমপি মমতাজের বাসায় অনুষ্ঠান ছিল। সেখানে নেতাকর্মীরা গিয়েছিল। অনুষ্ঠান শেষে বাসায় ফেরার পথে হামলার শিকার হন মিরু। 

ভোরের পাতা-এনই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  এমপি মমতাজ   ছাত্রলীগ নেতা   সিঙ্গাইর  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]