শনিবার ১৭ এপ্রিল ২০২১ ৩ বৈশাখ ১৪২৮

শিরোনাম: কবরীর মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি: রাষ্ট্রপতি    দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী    ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ    সারাহ বেগম কবরী আর নেই    আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতেই হবে    স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান চালু    মামুনুল-বাবুনগরীসহ হেফাজতের শীর্ষ নেতাদের গ্রেফতার দাবি   
শ্যামনগরের খোলপেটুয়া নদীতে নতুন ফেরিঘাটের অনুমোদন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ১০:১১ পিএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নওয়াবেকী সংলগ্ন খোলপেটুয়া নদীতে নতুন ফেরিঘাট স্থাপনের প্রশাসনিক অনুমোদন দিয়েছে সড়ক বিভাগ। ২৪ ফেব্রুয়ারী সড়ক বিভাগের উপ সচিব ফাহমিদা হক এক পত্রে কয়রা-নওয়াবেকী-শ্যামনগর সড়ক (জেড-৭৬১০)এর ২৫ তম কিঃমি এ খোলপেটুয়া নদীতে নতুন ফেরিঘাটের প্রশাসনিক অনুমোদনের কথা উল্লেখ করেছেন। 

এবিষয়ে সাতক্ষীরা সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী মীর নিজাম উদ্দিন আহমেদ সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস.এম জগলুল হায়দারকে বিষয়টি অবহিত করে এক পত্র প্রেরণ করেছেন। 

তিনি তার পত্রে উল্লেখ করেন, ''উপরোক্ত বিষয় ও সুত্রস্থ স্মারকের প্রেক্ষিতে যথাযথ করে জানানো যাচ্ছে যে, ২০ আগস্ট ২১ তারিখের ডিও লেটারের প্রেক্ষিতে কয়রা-নওয়াবেকী-শ্যামনগর সড়ক খোলপেটুয়া নদীতে নতুন ফেরিঘাট স্থাপনের প্রশাসনিক অনুমোদন পাওয়া গিয়েছে''। 

এদিকে নতুন ফেরিঘাট স্থাপনের সংবাদ পেয়ে আনন্দ-উল্লাসে মেতেছে উপকূলের মানুষ। অনেকেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাংসদ এস.এম জগলুল হায়দারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে সামাজিক মাধ্যমে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  সাতক্ষীরা শ্যামনগর   সাতক্ষীরা  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]