রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!    সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু   
সপরিবারে করোনার টিকা নিলেন জাহাঙ্গীর কবির নানক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: রোববার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১, ৩:১৭ পিএম আপডেট: ২৮.০২.২০২১ ৩:২৩ পিএম | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের (কোভিড-১৯) ভ্যাকসিন নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্থানীয় সরকার প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট টিকাদান কেন্দ্রে সপরিবারে ভ্যাকসিন গ্রহণ করেন। এসময় জাহাঙ্গীর কবির নানকের সহধর্মিনী সৈয়দা আরজুমান বানুসহ পরিবারের অন্যান্য সদস্যরাও টিকা গ্রহণ করেন। তার ব্যক্তিগত সহকারী মাসুদুর রহমান বিপ্লব এতথ্য নিশ্চিত করেন।

করোনার ভ্যাকসিন নিয়ে জাহাঙ্গীর কবির নানক তার ফেসবুক পেইজে এক পোস্টে লিখেছেন, আলহামদুলিল্লাহ! আজ সকালে পরিবারের সকলকে নিয়ে কোভিড-১৯ প্রতিষেধক টিকা গ্রহণ করলাম। ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  জাহাঙ্গীর কবির নানক   করোনা ভ্যাকসিন  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]