রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!    সৌদির ফ্লাইট রোববার থেকে শুরু   
ফুটবলের পাতানো খেলা শনাক্তকরণ কমিটি
খেলার মাঠে রিপোর্ট
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম আপডেট: ২৭.০২.২০২১ ৪:৫১ এএম | প্রিন্ট সংস্করণ

ফুটবলের পাতানো খেলা শনাক্তকরণ কমিটি

ফুটবলের পাতানো খেলা শনাক্তকরণ কমিটি

‘ফুটবলের ক্যান্সার’ পাতানো খেলা রোধ করতে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) গঠন করেছে ৭ সদস্যের কমিটি। এই কমিটির চেয়ারম্যান হুমায়ুন খালিদ। যিনি এর আগেও একই পদে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া কমিটিতে দুজন সাবেক ফুটবলারকে রাখা হয়েছে। একজন মো. মহসিন, অন্যজন খন্দকার রকিবুল ইসলাম। আছেন পুলিশ ও এনএসআই-এর প্রতিনিধি।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৫টি ম্যাচে অনলাইন বেটিং হয়েছে-এমন অভিযোগ পেয়ে এশিয়ান ফুটবল কনফেডারেশন (এএফসি) বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে তদন্ত করে ব্যবস্থা নিতে বলেছে। তার প্রেক্ষিতেই বাফুফে শক্তিশালী পাতানো খেলা শনাক্তকরণ কমিটি গঠন করল। যে পাঁচ ম্যাচ নিয়ে প্রশ্ন উঠেছে তার তিনটি আরামবাগ ক্রীড়া সংঘের এবং দুটি ব্রাদার্স ইউনিয়নের।

পাতানো খেলা শনাক্তকরণ কমিটি: চেয়ারম্যান-হুমায়ুন খালিদ, সদস্য-ইন্দু ভূষণ দেব, সরদার মো. শোয়েব, ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রতিনিধি (ডিবি-সাইবার এন্ড স্পেশাল ক্রাইম), জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) প্রতিনিধি, মো. মহসিন ও খন্দকার রকিবুল ইসলাম।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]