শনিবার ১৭ এপ্রিল ২০২১ ৩ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অভিনেত্রী কবরীর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক    কবরীর মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি: রাষ্ট্রপতি    দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী    ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ    সারাহ বেগম কবরী আর নেই    আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতেই হবে    স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান চালু   
সাতক্ষীরায় মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে
সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৭ এএম | অনলাইন সংস্করণ

সাতক্ষীরায় মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে

সাতক্ষীরায় মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে

সাতক্ষীরার দেবহাটার কুলিয়ায় জমি জায়গা সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে ছেলে কর্তৃক নিজের গর্ভধারিণী মাকে পিটিয়ে জখম করার ঘটনা ঘটেছে। মারপিটে শিকার মা পূর্ব কুলিয়া গ্রামের মৃত বিমল সরকারের স্ত্রী স্বপ্না সরকার (৫৫) গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

আহত স্বপ্না সরকার জানান, আমার স্বামীর মৃত্যুর পূর্ব থেকে তার নিজ নামীয় ৫০ শতক জমি ভোগ দখল করে আসছি। কিন্তু স্বামীর মৃত্যুর পর উক্ত জমি আমার একমাত্র ছেলে জগদিশ সরকার ভূয়া ওয়ারেশ কায়েম তৈরি ও জালিয়াতি করে ৪০ শতকের মতো জমি বিক্রয় করে দিয়েছে। বর্তমানে আমাকে পথে বসাতে এবং আমার বাসস্থান সহ ১০শতকের মতো জমি বিক্রি করার বিভিন্ন পায়তারা করে চলেছে। আমি বিষয়টি জানতে পেরে উক্ত জমি বিক্রি করতে নিষেধ করলে আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করতে থাকে। এক পর্যায়ে সকাল ৯টার দিকে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। আমি তখন তার পায়ে জড়িয়ে ধরলেও সে আমাকে এলাপাতাড়ি মারপিট করতে থাকে। একপর্যায়ে জ্ঞান হারিয়ে ফেললে স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। 

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তারকে জানালে নির্বাহী অফিসারের নির্দেশনা মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দেবহাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে দেবহাটা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার সাহা জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]