শনিবার ১৭ এপ্রিল ২০২১ ৩ বৈশাখ ১৪২৮

শিরোনাম: অভিনেত্রী কবরীর মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক    কবরীর মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি: রাষ্ট্রপতি    দেশের চলচ্চিত্রে কবরী এক উজ্জ্বল নক্ষত্র: প্রধানমন্ত্রী    ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ    সারাহ বেগম কবরী আর নেই    আওয়ামী লীগে অনুপ্রবেশ ঠেকাতেই হবে    স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মানবতার ভ্যান চালু   
এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বারে টাকার জোয়ার!
কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫১ এএম | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

ফাইল ছবি

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য ও সাবেক আইজিপি নূর মোহাম্মদ এমপির বিকাশ নাম্বারে অজ্ঞাত উৎস থেকে ঢুকছে হাজার হাজার টাকা।

অজ্ঞাত উৎস থেকে তার বিকাশ নাম্বারে এমন টাকার জোয়ারে বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তিনি।

এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে শেষপর্যন্ত তিনি বৃহস্পতিবার রাতে নিজ ফেসবুক টাইমলাইনে স্ট্যাটাস দিয়ে এমন বিড়ম্বনার কথা জানিয়েছেন।

এর আগে বুধবার দুপুরে গণমাধ্যমের কাছে এমন উদ্ভট পরিস্থিতির কথা জানান তিনি।

নূর মোহাম্মদ বলেন, প্রতিদিন আমার বিকাশ নাম্বারে অজ্ঞাতপরিচয়ের ব্যক্তি ও উৎস থেকে ১ হাজার ২ হাজার করে টাকা আসছে। এ টাকার পরিমাণ দিনে দিনেই ভারি হচ্ছে। অনেক চেষ্টা করেও ওই টাকা পাঠানো ব্যক্তি এবং উৎসের সন্ধান পাচ্ছি না। শেষ পর্যন্ত বিকাশ এবং টেলিকম কোম্পানির শরণাপন্ন হয়েছি। কিন্তু তারাও জানালেন- এ বিষয়ে বিস্তারিত জানাতে কয়েক দিন সময় লাগবে।

বিষয়টি দ্রুততম সময়ের মধ্যে জানতে না পারায় বৃহস্পতিবার তিনি ব্যক্তিগত ফেসবুক টাইমলাইনে এ ঘটনার বিবরণ তুলে ধরে সংশ্লিষ্ট ব্যক্তির পরিচয় জানতে এবং ওই ব্যক্তিকে এমন ঘটনা থেকে বিরত থাকতে স্ট্যাটাস দেন।

সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই সেই ফেসবুক স্ট্যাটাস ভাইরাল হয়ে উঠেছে।

ভোরের পাতা/ই

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  এমপি নূর মোহাম্মদ   বিকাশ নাম্বার   বিকাশ   টাকার জোয়ার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]