রোববার ১৮ এপ্রিল ২০২১ ৫ বৈশাখ ১৪২৮

শিরোনাম: বিশ্বে করোনায় মৃত্যু ৩০ লাখ ২৩ হাজার ছাড়ল    চিত্রনায়ক ওয়াসিম আর নেই    মুজিবনগর সরকার দেশ ও জাতির সৃষ্টির সরকার    আ.লীগ সরকার ইলিয়াস আলীকে গুম করেনি : মির্জা আব্বাস    কাদের মির্জাকে প্রতিহতের ঘোষণা আ.লীগের    হেফাজতের ঢাকা মহানগর সভাপতি হাবীব গ্রেফতার    নিষিদ্ধ হতে পারেন ধোনি!   
ইংল্যান্ডের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা হচ্ছে না
প্রকাশ: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১, ২:১৩ পিএম | অনলাইন সংস্করণ

ইংল্যান্ডের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা হচ্ছে না

ইংল্যান্ডের টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা হচ্ছে না

ভারতের বিপক্ষে আহমেদাবাদ টেস্টে ধরাশায়ী হয়েছে ইংল্যান্ড। গোলাপি বলের টেস্টে পাঁচ দিনের টেস্ট দেড় দিনেই গুটিয়ে গেছে। চলতি টেস্ট সিরিজের তৃতীয় ম্যাচে ১০ উইকেটের বড় ব্যবধানে হেরেছে সফরকারী ইংল্যান্ড। লজ্জাজনক এই হারে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠার লড়াই থেকে ছিটকে গেছে ইংল্যান্ড। অন্যদিকে, এই জয়ের ফলে ফাইনালের স্বপ্ন অনেকটাই উজ্জ্বল বিরাট কোহলিদের।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে গোলাপি বলের দিবারাত্রির টেস্টের দ্বিতীয় দিনেই জয় ছিনিয়ে নেয় ভারত। এই জয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপে তারা পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গেছে। আগামী জুনের ফাইনালে নিউজিল্যান্ডের সম্ভাব্য প্রতিপক্ষ হিসেবে উঠে এসেছে ভারত।

সিরিজের চতুর্থ ও শেষ টেস্টে ইংল্যান্ডকে হারাতে পারলে কিংবা ড্র করতে পারলেই টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল নিশ্চিত হবে ভারতের। কিন্তু ইংল্যান্ড জিতে গেলেও যেতে পারবে না ফাইনালে। সেক্ষেত্রে ফাইনালে যাবে অস্ট্রেলিয়া। অর্থাৎ পরের টেস্ট জিতলেও ইংল্যান্ডের পক্ষে ফাইনালে খেলা সম্ভব হবে না। কারণ আগেই ফাইনাল নিশ্চিত করেছে কিউইরা।


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ইংল্যান্ড   টেস্ট    চ্যাম্পিয়নশিপ   ফাইনাল  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  

সারাদেশ

এই ক্যাটেগরির আরো সংবাদ
সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত দৈনিক ভোরেরপাতা
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৮১৮৯১৪১, ৮১৮৯১৪২, বিজ্ঞাপন বিভাগ: ৮১৮৯১৪৪, ফ্যাক্স : ৮৮-০২-৮১৮৯১৪৩, ইমেইল: [email protected] [email protected]